ঢাকারবিবার , ২৭ ডিসেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

আল্লাহর রাসুলের আদর্শ নিয়ে জীবন যাপন করুন এমপি কমল

একুশে বার্তা
ডিসেম্বর ২৭, ২০২০ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

কফিল উদ্দিন:
রামু উপজেলার পুর্ব রাজারকুল ও কাউয়ারখোপ ইউনিয়নের পশ্চিম মনিরঝিলের ৬ টি মাহফিল কমিটির সমপন্নয়ে গঠিত মাহফিল ঐক্য পরিষদের বার্ষিক মিলন ২০২০ সম্পন্ন হয়েছে।

মিলন মেলার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন পুর্ব রাজারকুল পাহাড় পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ ওমর ফারুক। ২৭ ডিসেম্বর রবিবার রাজারকুল ইউনিয়নের চেয়ারম্যান মুফিজুর রহমানের সভাপতিত্বে পুর্ব রাজারকুল নসরত আছিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উক্ত মিলন মেলা অনু্ষ্ঠিত হয়।

মাহফিল ঐক্য পরিষদের সদস্য আব্দুল্লাহ আল মাসুমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল,বিশেষ অতিথি হিসাবে রামু উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাবু নীতিশ বড়ুয়া,মাহফিল ঐক্য পরিষদের উপদেষ্টা নুরুল কবির, মাহফিল ঐক্য পরিষদের আহবায়ক মনজুর আলম, জাগো ইসলামী তরুন কাফেলার সভাপতি রাশেদ কামাল,ইসলামী যুব কল্যান পরিষদের সভাপতি দিদারুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেন, সিরাতুন্নবী মিলাদুন্নবী মতভেদ নয়,আল্লাহর রাসুলের আদর্শ নিয়ে জীবন যাপন করুন। এলাকার উন্নয়ন ও আলোকিত করতে সু-শিক্ষায় শিক্ষিতদের এগিয়ে আসতে হবে | নিজ গ্রামের উন্নয়নে যুব সমাজকেই অগ্রনী ভুমিকা পালন করতে হবে| আয়োজক কমিটি মাহফিল ঐক্য পরিষদ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন কর্মসূচী পালন করায় কমিটির সকল সদস্যকে ধন্যবাদ জানান। আগামীতেও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় মাননীয় প্রধানমন্রী শেখ হাসিনার সাথে থাকার আহবান জানান |

রাজারকুল ইউনিয়নের চেয়ারম্যান মুফিজুর রহমান তার সভাপতির বক্তব্যে বলেন, আমরা রাজারকুলের উন্নয়নের স্বার্থে সবাই ঐক্যবদ্ধ হয়েছি,এবং আমরা ভবিষ্যৎতেও ঐক্যবদ্ধ থেকে সমাজের উন্নয়নের হাতকে শক্তিশালী করব,কেউ কারো কান কথায় কর্নাপাত না করে এলাকার উন্নয়নের স্বার্থে কাজ করে যাব।

উক্ত মিলন মেলায় রামু ব্লাড ডোনার’স সোসাইটির সৌজন্যে “বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি” পালন করা হয়েছে,তাদের সহযোগিতায় ছিলেন,
কক্সবাজার ব্লাড ডোনার’স সোসাইটি।

তাছাড়া উক্ত মিলন মেলায় মাদক,যৌতুক,ইভটিজিং সহ বিভিন্ন সামাজিক প্রথা বিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে অবস্থান নেওয়ার দৃড় মতবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, জাগো ইসলামী তরুন কাফেলা,দারুস সালাম ইসলামী সমাজ কল্যান পরিষদ, ইসলামী আলোর মিছির তরুন কাফেলা, ইসলামী যুব কল্যান পরিষদ, ইসলামী সমাজ কল্যান পরিষদ এই পাচঁটি সংগঠনের সমন্নয়ে মাহফিল ঐক্য পরিষদ গঠিত হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x