ঢাকাবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

সমুদ্রকণ্ঠের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকীতে-কউক চেয়ারম্যানঃ অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন এবং নিরীহ মানুষের হাতিয়ার হিসেবে কাজ করছে সমুদ্রকন্ঠ

একুশে বার্তা
নভেম্বর ১১, ২০২০ ২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলার বহুল প্রচারিত ও পাঠক প্রিয় পত্রিকা দৈনিক সমুদ্র কণ্ঠের ১০ম বর্ষপূর্তি পালিত হয়েছে।

মঙ্গলবার (১০নভেম্বর) নানা আয়োজনের মধ্য দিয়ে পত্রিকাটির ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সোমবার বিকেল সাড়ে ৩টায় দৈনিক সমুদ্রকন্ঠের প্রকাশ ও সম্পাদক মঈনুল হাসান চৌধুরী পলাশের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, কক্সবাজারের সিনিয়র সাংবাদিক, স্থানীয় বিভিন্ন দৈনিকের সম্পাদক, বিভিন্ন পত্রিকার সাংবাদিক ও দৈনিক সমুদ্রকন্ঠের পাঠক, হকারও শুভাকাঙ্খীরা।

শোভাযাত্রা শেষে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় কক্সবাজার জেলার অন্যায়ের আপোষহীন পত্রিকা হিসেবে কাজ করে যাওয়ায় উপস্থিত অতিথিবৃন্দের প্রশংসায় ভূষিত হন পত্রিকার সম্পাদক ও সাংবাদিকগণ।

সমুদ্রকন্ঠের সম্পাদক মঈনুল হাসান চৌধুরী পলাশের সভাপতিত্বে আলোচনায় সভায় প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান (অব.) লে.কর্ণেল ফোরকান আহমদ এলডিএমসি, পিএসসি, বিশেষ অতিথি ছিলেন, উন্নয়ন কর্তৃপক্ষের সচিব আবু জাফর রাশেদ,(উপসচিব), কক্সবাজার জেলা জাসেদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, কক্সবাজার চেম্বার অফ কমার্সের সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান, সিনিয়র সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী, দ্যা ডেইলি স্টারের স্টাফ রিপোর্টার মুহাম্মদ আলী জিন্নাত, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাছিমা আক্তার বুকুল, শাহেনা আক্তার পাখি, কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী, বাংলাভিশনের স্টাফ রিপোর্টার এম.আর খোকন, দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুর রহিম শাহীন প্রমুখ। এতে আরও বক্তব্য রাখেন, দৈনিক যায়যায়দিনের কক্সবাজার প্রতিনিধি জাবেদ আবেদিন শাহীন, দৈনিক সাঙ্গুর ইমাম খাইর, ডেইলি সানের কক্সবাজার প্রতিনিধি ওয়াহিদুর রহমান রুবেল, দৈনিক মেহেদীর ভারপ্রাপ্ত সম্পাদক স ম ইকবাল বাহার চৌধুরী।

দৈনিক সমুদ্রকন্ঠের বার্তা সম্পাদক ও দৈনিক সময়ের আলোর কক্সবাজার প্রতিনিধি আমিরুল ইসলাম মো: রাশেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন, দৈনিক সমুদ্রকন্ঠের স্টাফ রিপোর্টার উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরু উদ্দীন মুকুল, কুতুবদিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদ শাহাদাত হোসাইন, দৈনিক মেহেদীর পরিচালনা সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, মফস্বল সম্পাদক এম এইচ আরমান, সকালের সময়ের কক্সবাজার প্রতিনিধি শাহেদ ফেদৌস হিরু, আমার সময়ের দিদারুল আলম, আমার বার্তার জসিম উদ্দীন, চীফ রিপোর্টার জসিম উদ্দীন, দৈনিক মেহেদীর স্টাফ রিপোর্টার সাখাওয়াত হোসাইন, দৈনিক সমুদ্রকন্ঠের স্টাফ রিপোর্টার আমিনুল ইসলাম, আরমান, আমিনুল ইসলামসহ স্থানীয় ও বিভিন্ন জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সময়ে সাংবাদিকতা নানা ভাবে প্রশ্নবিদ্ধ হলেও সমুদ্রকণ্ঠ পত্রিকা এখনো অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন এবং নিরীহ মানুষের হাতিয়ার হিসেবে কাজ করে যাচ্ছে। যা প্রশংসার দাবীদার।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে কক্সবাজার জেলার সিনিয়র সাংবাদিক ও পত্রিকায় কর্মরত সাংবাদিক, হকার এবং বিভিন্ন শ্রেণির পাঠক উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x