ঢাকাশুক্রবার , ২৪ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মক্কা মহানগর যুবলীগের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

একুশে বার্তা ডেস্ক
ডিসেম্বর ২৪, ২০২১ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি: ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস ও স্বাধীন বাংলার ৫০ বছর সূবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সৌদি আরব মক্কা মহানগর কমিটির পক্ষ থেকে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল ২৩ ডিসেম্বর মক্কার

এক কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়েছে। পবিত্র কুরআন তেলওয়াত করেন যুবলীগ নেতা রবিউল আলম। যুবলীগ নেতা,মোঃ শহিদুল্লাহ শহিদ ও জাবেরের যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন মক্কা মহানগর যুবলীগের সহ: সভাপতি মোঃ জাকির আলম জিকু।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগ সৌদি জেদ্দা শাখার সাধারণ সম্পাদক সোহেল রানা। প্রধান বক্তা উপস্থিত ছিলেন, মক্কা মহানগর যুবলীগের সহ: সভাপতি মোঃ হাসান জসিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মক্কা মহানগর যুবলীগের সিঃ সহ সভাপতি নুর মোঃ নুরু,বঙ্গবন্ধু পরিষদ মক্কা মহানগর কমিটির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন , বঙ্গবন্ধু পরিষদ সরাইয়া সিটির সভাপতি জসিম উদ্দীন, সারুল হজ্ব শাখার যুবলীগ সভাপতি মোঃ আমিন।
এতে বক্তব্য রাখেন, সাংবাদিক সেলিম,মোঃ জাবের, মোঃ জাহাঙ্গীর,মিনহাজ ডিসি, আনছারুল করিম,মোঃ ইউনুস,জয়নাল আবেদিন,সহ অনেকে।
উক্ত অনুষ্ঠানে মক্কা মহানগর যুবলীগের বিভিন্ন শাখা থেকে শত শত নেতা কর্মী সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন,যুবলীগ এশিয়া মহাদেশের মধ্যে সর্ববৃহৎ একটি সোনাম ধন্য সংগঠন।
এই সংগঠনের প্রতিটি নেতা কর্মী সব সময় বাংলাদেশ আওয়ামীলিগের ভ্যানগার্ড হিসেবে শেখ হাসিনার হাত কে শক্তি শালি করণে কাজ করে যাচ্ছে,বর্তমান বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফরশ ও আলহাজ্ব মাঈনুল হাসান নিকেলের নেতৃীত্বে তাদের নির্দেশনা অনুযায়ী হাতে হাত মিলিয়ে সৌদি আরব মক্কা যুবলীগের সকল নেতা কর্মী কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x