ঢাকাবুধবার , ২৮ এপ্রিল ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

এবার মোদির পরিবারে করোনার থাবা

একুশে বার্তা
এপ্রিল ২৮, ২০২১ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক নিউজ:
এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরিবারে করোনার থাবা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন মোদির চাচী। করোনা আক্রান্ত ছিলেন তিনি। আজ মঙ্গলবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়। গুজরাটের আহমেদাবাদের নিউ রনিপ এলাকায় পরিবার নিয়ে থাকতেন ভারতের প্রধানমন্ত্রীর চাচী। তার নাম নর্মদাবেন (৮০)। কয়েকদিন আগে কভিড আক্রান্ত হন তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় তার। তার মৃত্যুতে শোকস্তব্ধ মোদির পুরো পরিবার।

প্রধানমন্ত্রীর ছোট ভাই প্রহ্লাদ মোদি জানান, ‘করোনা আক্রান্ত হওয়ার পর চাচী নর্মদাবেনের শারীরিক অবস্থার অবনতি হয়। ১০ দিন আগে তাঁকে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই আজ তার মৃত্যু হয়।’ তিনি আরো জানান, অনেক বছর আগেই মোদির চাচা জগজীবনদাসের মৃত্যু হয়েছে। প্রধানমন্ত্রীর বাবার থেকে বছর কয়েকের ছোট ছিলেন তিনি। যদিও পরিবারের সদস্যের মৃত্যু নিয়ে এখনো কিছু জানাননি মোদি।

মার্চের শুরু থেকেই ভারতে করোনার দ্বিতীয় ঢেউ চলছে। হু হু করে বাড়ছে সংক্রমণ। চিন্তা বাড়ছে সুস্থতা নিয়েও। অক্সিজেনের অভাবে হাহাকার করছে দেশের মানুষ। হাসপাতালে খালি নেই বেডও। এমন পরিস্থিতির জন্য কেন্দ্রের দূরদর্শিতার অভাবকেই দায়ী করছেন অনেকে। কেউ কেউ আবার আমজনতার গা ছাড়া মনোভাবের দিকে আঙুল তুলছে। তবে সবমিলিয়ে এবারের পরিস্থিতি যথেষ্ট চিন্তার। এর মাঝেই এমন খবর এল।

সূত্র: সংবাদ প্রতিদিন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x