ঢাকাশনিবার , ১২ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

শহর পুলিশ ফাঁড়ির বিশেষ অভিযানে চুরিসহ ৩ ছিনতাইকারী আটক

একুশে বার্তা ডেস্ক
মার্চ ১২, ২০২২ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার শহরের ঝাউতলা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চারজন ছিনতাইকারীকে আটক করেছে শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দু’টি টিপ ছুরি উদ্ধার করা হয়। শনিবার (১২ মার্চ) গভীররাতে ছিনতাইকারী ও চিহ্নিত অপরাধীদের বিরুদ্ধে জেলা পুলিশের চলমান বিশেষ অভিযানে তাদের আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শহর পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আনোয়ার হোসেন।

আটকরা হলেন- উখিয়া ইনানীর পাটুয়ারটেক এলাকার মো. হোসেনের ছেলে জুয়েল (১৯), শহরের ঘোনার পাড়া এলাকার ইয়াসিনের ছেলে মো. জসিম (১৬), সমিতি পাড়া এলাকার সোনা মিয়ার ছেয়ে মো. সোহেল (১৬) ও রামু কলঘর বাজার এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আমজাদ ওরফে সম্রাট (১৬)।
আনোয়ার হোসেন বলেন- তারা দলবদ্ধ হয়ে শহরের বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করছে গভীররাতে। বিষয়টি সন্দেহ হলে তাদের দেহ তল্লাশি করা হয়। এসময় দুটি ছুরি পাওয়া যায়। এসময় কিশোর অপরাধীর দীর্ঘদিন ধরে কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় ছিনতাই করে আসছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x