ঢাকাশুক্রবার , ২৫ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রামু ব্লাড ডোনার’স সোসাইটি’র ৩য় বর্ষপূর্তি, মিলন মেলা ও বার্ষিক ভোজন সম্পন্ন

একুশে বার্তা ডেস্ক
মার্চ ২৫, ২০২২ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: রামু উপজেলার একমাত্র গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক নিবন্ধনপ্রাপ্ত সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রামু ব্লাড ডোনার’স সোসাইটির ৩য় বর্ষপুর্তি পালন,ভোজন ও মিলনমেলা সফল ভাবে সম্পন্ন।

রামু উপজেলার সরকার অনুমোদিত বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন রামু ব্লাড ডোনার’স সোসাইটির ৩য় বর্ষপূর্তি,বার্ষিক ভোজন ও মিলন মেলা রামু রাবার বাগান রেস্ট হাউসে শুক্রবার ( ২৫ মার্চ) দিনব্যাপী আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে দিনব্যাপী আয়োজনে ছিলো- সকালে ভোজ,সাংগঠনিক আইডি কার্ড ও সনদপত্র বিতরন, মধ্যাহ্নভোজ,৩য় বর্ষপূতির কেক কাটা, সম্মাননা প্রদান, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান।
ভোজন ও মিলন মেলার আলোচনা সভায় অতিথির বক্তব্য রাখেন রামু ব্লাড ডোনার’স ডোনার’স সোসাইটির উপদেষ্টা ও জাতীয় দৈনিক খোলা কাগজের কক্সবাজার জেলা প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক নেজাম উদ্দিন, নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির উপদেষ্টা ও দৈনিক সাঙ্গুর কক্সবাজার জেলা প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক ইমাম খাইর,কক্সবাজার জেলা জজ আদালতের আইনজীবী ও রামু ব্লাড ডোনার’স সোসাইটির আইন উপদেষ্ঠা এডভোকেট নুওয়াইছির আরাফাত সোহেল,পরিবেশবাদী সংগঠন গ্রীন ভয়েসের কক্সবাজার জেলা সভাপতি জাবেদুল আনোয়ার,কক্সবাজার ব্লাড ডোনার’স সোসাইটির এডমিন এপলু বড়ুয়া,জোয়ারিয়ানালা স্বেচ্ছাসেবক টিমের এডমিন তওহীদ উদ্দিন বারেক,রহিম উদ্দিন সোহেল প্রমুখ বক্তব্য রাখেন।
আলোচনা সভায় বক্তারা বলেন,মানবতার কল্যাণে নিজেদের বুকের তাজা রক্ত দিয়ে কাজ করার আনন্দ পৃথিবীর সব আনন্দকে হার মানায়। সভ্যতার বিকাশের সাথে সাথে ছাত্র-তরুন-যুব সমাজ রক্তদানে অনেক বেশী এগিয়ে এসেছে। তাই অতীতের মতো রক্ত না পেয়ে এখন কোন রোগীদের মৃত্যুর স্বাদ নিতে হয় না। রামু উপজেলার সর্বপ্রথম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক নিবন্ধনপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ব্লাড ডোনার’স সোসাইটির সদস্যরা নিজেরা রক্তদানের মাধ্যমে অন্যদেরও উৎসাহিত করছে। রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয় এবং রক্তদানের পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডে লিপ্ত রয়েছে উক্ত সংগঠনটি।
এদিকে আলোচনার সভায় সংগঠনের মডারেটর হাফেজ রাশেদ উদ্দিনের সঞ্চালনায় অত্র সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা এডমিন রাশেদ কামাল,তারুণ্য দীপ্ত সংগঠক ও তরুন সাংবাদিক কফিল উদ্দিমচ ইমরুল হাসান বাপ্পি,সায়েদ জুয়েল,কার্যকরী সদস্য জাহেদুল ইসলাম আকিব সহ অনেকেই।
সভায় সংগঠনের বক্তারা বলেন,রামু ব্লাড ডোনার’স সোসাইটি পরিবার আজকে এই পর্যন্ত আসার পিছনে যেই সকল ভাই বন্ধু ও শুভাকাঙ্ক্ষীগণ নিয়মিত সময় দিয়ে অর্থ দিয়ে ও বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে আমাদের প্রতিটা ইভেন্ট সফল করার জন্য সহযোগিতা করেছেন আপনাদের প্রতি আমরা চিরকাল কৃতজ্ঞতা স্বীকার করছি। বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি রামু উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডাক্তার নোবেল কুমার বড়ুয়া ও রামু সুর্যের হাসি ক্লিনিকের মেডিকেল অফিসার ডাক্তার জামিলা রশিদ শবনম এর প্রতি। তাদের আন্তরিক পরামর্শ ও সহযোগিতায় আমাদের পথচলা।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x