ঢাকাশুক্রবার , ২৯ এপ্রিল ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রামু ব্লাড ডোনার’স সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ২৯, ২০২২ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: রম্যভূমি রামু উপজেলার অন্যতম,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক নিবন্ধনপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রামু ব্লাড ডোনার’স সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল ২৯ এপ্রিল শুক্রবার রামু উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়ছে।

আরবিডিএসের এডমিন রাশেদ কামালের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামু উপজেলা নির্বাহী অফিসার বাবু প্রনয় চাকমা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রামুর মানবিক ছেলেদের সংগঠন রামু ব্লাড ডোনার’স সোসাইটি। তাদের সকল কাজের সাথে আমি প্রায় সম্পৃক্ত থাকি। তাদের কাজ গুলা সত্যি প্রশংসার দাবী রাখে এবং মানুষকে বাচাঁনোর এই কাজ খুব কম মানুষই করতে পারে। সমাজের সকল স্থরের মানুষের উচিত তাদের এই মহৎ কাজকে সাধুবাদ জানানো।

তাছাড়া দোয়া ও ইফতার মাহফিলে রামু সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হক,অত্র সংগঠনের উপদেষ্ঠা ও দৈনিক খোলা কাগজের কক্সবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ নিজাম,কক্সবাজার জেলা তাতীঁ লীগের সহ সভাপতি আনছারুল হক ভুট্টো, সাংবাদিক খালেদ হোসাইন টাপু,সাংবাদিক ওবাইদুল হক নোমান,ডিএসবি রামুতে কর্মরত এসআই ইমরান আলী,কক্সবাজার ব্লাড ডোনারস সোসাইটির এডমিন মুজাহিদ আলী,জোয়ারিয়ানালা স্বেচ্ছাসেবক টিমের এডমিন তওহীদুল ইসলাম বারেক,রামু ব্লাড ডোনার,স সোসাইটির এডমিন ইমরুল হাসান বাপ্পি, সায়েদ জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন। তাছাড়া মাহফিলের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন অত্র সংগঠনের কো এডমিন হাফেজ রাশেদ উদ্দিন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা এডমিন ও তরুন সংবাদকর্মী কফিল উদ্দিন জানান,যারা উপস্থিত থেকে এবং সার্বিক সহযোগিতা দিয়ে পাশে ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।আমরা এই রমজান মাসের শুরুতে রমজানের সময়সুচি লিপলেট বিতরন,সমাজের অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন ও রামু উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স,রামু সুর্যের হাসিঁ ক্লিনিক সহ সকল ডায়াগনস্টিক সেন্টারে রোগি ও কর্মরত ডাক্তারদের ইফতার বিতরন করেছি। এবং আমাদের এই মানবিক যুদ্ধে মানবিক রামু গড়তে আশাকরি আপনারা সবাই আমাদের সাথে থাকবেন।

উক্ত পোগ্রামে রামুর ব্লাড ডোনার’স সোসাইটির সকল সদস্যগন সহ রামুর সর্বস্থরের মানুষ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x