ঢাকাশনিবার , ২৮ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

রামুতে প্রবাসীকে হত্যাচেষ্টা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল!

একুশে বার্তা ডেস্ক
অক্টোবর ২৮, ২০২৩ ১২:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার জেলার রামুতে ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল ২৭ অক্টোবর (শুক্রবার) দুপুর ১২ ঘটিকায় স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীদের পরিকল্পিত হামলায় রামু থানাধীন উত্তর খুনিয়া পালং এলাকার মো. জয়নাল আবেদীন নামে প্রবাসী যুবক আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

স্থানীয় সূত্রে জানা যায় যে, পূর্ব শত্রুতার জের ধরে আজ দুপুরে সৌদি প্রবাসী জয়নালের উপর স্থানীয় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ তোফায়েল হামলা করে। রড দিয়ে মাথায় আঘাত করলে জয়নাল গুরুতর আহত হন। স্থানীয়রা এসে আরো আঘাত থেকে জয়নালকে রক্ষা করে। এ সময় পরিস্থিতি প্রতিকূল দেখে তোফায়েল স্থান ত্যাগ করেন। এ সময় তিনি জয়নালকে প্রাণ নাশের হুমকিও দেন। আসামি তোফায়েল একই এলাকার আব্দুল্লাহর পুত্র।

এদিকে এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এর প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা। এ সংক্রান্তে আহত জয়নাল আবেদীন বাদী হয়ে রামু থানায় তোফায়েলের বিরুদ্ধে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করলেও এখনো পুলিশ কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x