ঢাকাবৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পেকুয়ায় সাংবাদিকের বাড়িতে কিশোর গ্যাং এর হামলায় বাড়িঘর ভাঙচুর, আহত-২

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় চাঁদা না দেওয়ায় এক সাংবাদিকের বাড়ি ভাঙচুর করা হয়েছে। বুধবার রাত ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের গোঁয়াখালী এলাকায় সাংবাদিক মোহাম্মদ হিজবুল্লাহর বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় সাংবাদিক হিজবুল্লাহর দাদা নেছার আহমদ (৭৫) ও চাচা নুরুল হোসাইন (৩৫) কে মারধর করা হয়। মোহাম্মদ হিজবুল্লাহ দৈনিক আজকের কক্সবাজার বার্তা ও টিটিএনের পেকুয়া প্রতিনিধি ছিলেন। বর্তমানে তিনি টিটিএনের এবং আজকের কক্সবাজার বার্তার ইউরোপের ফ্রান্স প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে পেকুয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে নেছার আহমদ উল্লেখ করেন, পেকুয়া সদর ইউনিয়নে গোঁয়াখালী উত্তর পাড়া এলাকার নওশা মিয়ার ছেলে রাশেল (২৫), তামিম (২২) ও একই এলাকার বেবির ছেলে এমরান (২৫) দীর্ঘদিন ধরে তাঁর ছেলে জাকের হোসাইনের কাছ থেকে এক লক্ষ টাকা চাঁদা চেয়ে আসছে। চাঁদা না দেওয়ায় বৃহস্পতিবার রাতে তাঁরা বাড়িতে এসে ভাঙচুর করে। এতে বাঁধা দিলে তাকে এবং তার ছেলে নুরুল হোসাইনকে মারধর করে। পরে ৯৯৯ এ কল দিলে পুলিশ এসে আমার ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, হামলাকারীরা এলাকার চিহ্নিত চুর, ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য। তাঁদের জ্বালায় এলাকাবাসী অতিষ্ঠ। সম্প্রতি তাঁরা এলাকায় চাঁদাবাজি শুরু করেছে।

পেকুয়া থানার উপপরিদর্শক (এস আই) মিন্নত আলী বলেন, ৯৯৯ এর কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ততক্ষণে হামলাকারীরা পালিয়ে গেছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী বলেন, চাঁদা চেয়ে মারধর ও বাড়ি ভাঙচুরের ব্যাপারে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: