ঢাকামঙ্গলবার , ২০ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নৌকাডুবিতে নিখোঁজ: ইউনুসের পর উদ্ধার হলো বেলালের লাশ

একুশে বার্তা
অক্টোবর ২০, ২০২০ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের ৬নং বিআইডব্লিউটিএ ঘাট সংলগ্ন বাঁকখালী নদীতে নৌকাডুবিতে নিখোঁজ থাকা অপর যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

২০ অক্টোবর মঙ্গলবার সকালে ফিশারি ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় মো. বেলালের (২২) মরদেহটি উদ্ধার করে স্থানীয় জনতা। বেলাল কক্সবাজার শহরের নতুন বাহারছড়া এলাকার ফজল করিমের ছেলে।

স্থানীয় বাসিন্দা আমিনুল ইসলাম ও নাঈম জানান, ফিশারির উত্তর পাশে একটা তেলের পাম্পের সামনে বাঁকখালী নদীর পাড়ে লাশটি ভাসতে দেখে এলাকাবাসী। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করলে, পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করেন।

এর আগে সোমবার বেলা দেড়টার দিকে অপর নিখোঁজ মো. ইউনুস লালুর (৩৫) মরদেহ উদ্ধার করা হয়। তিনি শহরের নতুন বাহারছড়া সেন্ডেল ফিশারি এলাকার নুরুল আবছারের ছেলে। আসরের নামাজের পরে নতুন বাহারছড়া সাহী জামে মসজিদের কবরস্থানে তাকে দাফন করা হয়।

সূত্র মতে, রোববার (১৮ অক্টোবর) দিনগত রাত ১২টার দিকে শখ করে নৌকায় চড়ে বাঁকখালী নদীতে মাছ ধরতে যান মো. ইউনুস, মো. বেলাল ও আব্দু শুক্কুর। তারা পাড় থেকে নদীর মাঝ বরাবর যেতেই নৌকাটি ডুবে যায়। নৌকাডুবির পর আব্দু শুক্কুর সাঁতার কেটে তীরে আসতে পারলেও অপর দুজন নিখোঁজ হন।

এর ১৪ ঘণ্টার মাথায় ইউনুস এবং ৩২ ঘণ্টা পর একই এলাকা থেকে নিখোঁজ বেলালের মরদেহ উদ্ধার হয়েছে। এনিয়ে এলাকায় শোকের ছায়া নেমেছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x