ঢাকারবিবার , ২৫ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার করেছ বিজিবি

একুশে বার্তা
অক্টোবর ২৫, ২০২০ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার নাইক্ষ্যংছড়ি সীমান্ত পথে পাচারের সময় ৩০ লাখ টাকার নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। শনিবার রাতে এ অভিযান চালানো হয়।

বিজিবি জানায়, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ফুলতলী লম্বাশিয়া এলাকার মিয়ানমার সীমান্তপথে মাদকদ্রব্য পাচারকারী চক্ররা ইয়াবা পাচার করছে। এমন খবরের ভিত্তিতে অভিযান চালায় বিজিবি। এ সময় ঘটনাস্থলে প্লাস্টিকের প্যাকেট রেখে তিন ব্যক্তি গহীন পাহাড়ের দিকে পালিয়ে যায়। এর পর বিজিবি সদস্যরা প্লাস্টিক প্যাকেটে মোড়ানো অবস্থায় ১০ হাজার পিচ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হন। বিজিবির অভিযানের বিষয়টি টের পেয়ে পাচারকারী চক্র পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে না পারলেও তাদের পরিচয় পাওয়া গেছে।

অভিযানে থাকা হাবিলদার আলাল উদ্দিন, নায়েক মোঃ কামরুজ্জামান জানান, ফুলতলী বিজিবি ক্যাম্পের আওতাধীন লম্বাশিয়া এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবা পাচার করছিল মাদক পাচারকারীরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে টহল দল পলিথিনে মোড়ানো অবস্থায় ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা। নাইক্ষ্যংছড়ি ১১ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ এর নির্দেশ নায়েক সুবেদার মোঃ ইব্রাহিমসহ বিজিবির একটি দল এ অভিযান পরিচালনা করে এসব ইয়াবা জব্দ করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x