ঢাকারবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

টেকনাফ ২ রোহিঙ্গা মানবপাচারকারী আটক

একুশে বার্তা ডেস্ক
সেপ্টেম্বর ১৮, ২০২২ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ২ রোহিঙ্গা মানবপাচারকারি কে আটক করেছে এপিবিএন। রবিবার বিকেলে টেকনাফ উপজেলার হোয়াইক্যং উনচিপ্রাং এর ২২ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প থেকে তাদের আটক করা হয়। জানা যায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এপিবিএন-১৬ এর একটি দল অভিযান চালিয়ে ব্লক ডি ১ থেকে মোহাম্মদ ঈসা(৪০),পিতাঃ আবু সুফিয়ান এবং ব্লক বি ২ থেকে সিরাজুল ইসলাম, পিতাঃ সৈয়দ আহমেদ কে আটক করে।

আটককৃত দুইজনকে উনচিপ্রাং এপিবিএন ক্যাম্পে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মানব পাচারের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানা গেছে। সরকারি নির্দেশনা মোতাবেক রোহিঙ্গাদের অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থা তৎপর আছে।

মানবপাচারকারী চক্রের মাধ্যমে যাতে নতুন কোন রোহিঙ্গা অনুপ্রবেশ না ঘটে ভবিষ্যতে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে এপিবিএনের পক্ষ থেকে জানানো হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x