ঢাকাশুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

টেকনাফে উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ১৫, ২০২২ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ আরাফাত সানি, টেকনাফ: আগামী সুন্দর স্বপ্নের প্রত্যয়ে মঙ্গল শোভাযাত্রার মধ্যদিয়ে নানা আয়োজনে টেকনাফে বাংলা ১৪২৯ সালকে বরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) টেকনাফ উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় পহেলা বৈশাখ উপলক্ষে মোংলা উপজেলা চত্বর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরু এর নেতৃত্বে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে বর্ষবরণের কর্মসূচি শুরু হয়। এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন বাঙ্গালী সংস্কৃতিকে ধারণ করে নানা সাজে মঙ্গল শোভাযাত্রায় অংশ নেয়।

শোভাযাত্রাটি উপজেলার শহীদ মিনার হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার উপজেলা চত্বরে এসে শেষ হয়। এর আগে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান খন্ড খন্ড নিজস্ব শোভাযাত্রা নিয়ে আয়োজিত এ বৈশাখী শোভাযাত্রার সাথে মিলিত হয়।

এ শোভাযাত্রায় টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, সহকারী কমিশনার ভূমি এরফানুল হক চৌধুরী, সিঃ মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসেন, একাডেমিক সুপার ভাইজান নুরুল আবসার,মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ শওকত হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্রুতি পূর্ণ চাকমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিফাত বিন রহমান, সিপিপি কর্মকর্তা আব্দুল মতিন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মহিবুল্লাহ প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x