ঢাকাশনিবার , ২৭ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

টানা ৩ বারের সফল কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকনকে ফুলেল শুভেচ্ছা জানালো ওয়ার্ডবাসী

স্টাফ রিপোর্টার
মে ২৭, ২০২৩ ১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

রুবেল মিয়া, গাজীপুর প্রতিনিধি : গাজীপুর পৌর নির্বাচনে ১২ নং ওয়ার্ডের প্রার্থী আব্বাস উদ্দিন খোকনকে টানা ৩ বারের মত কাউন্সিলর  নির্বাচিত করায় ১২ নং ওয়ার্ডবাসীকে অন্তরের অন্তস্থল থেকে অফুরান ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়েছেন। ২বারের মানবিক সফল কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকনকে পুনরায় জনগনের ভোটে নির্বাচিত করতে পেরে আনন্দিত ১২ নং ওয়ার্ডবাসী।  টানা ৩ বারের সফল কাউন্সিলরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা শুভেচ্ছা জানিয়েছেন ওয়ার্ডবাসী ।

কাউন্সিলর নির্বাচিত হয়েই ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে তিনি ৩য় বিজয়ে ১২ নং ওয়ার্ডবাসীকে উৎসর্গ করে বলেন  “১২ নং ওয়ার্ডের সম্মানিত ভোটার গণ ও ওয়ার্ডবাসীদের প্রতি আমি চির কৃতজ্ঞ তৃতীয়বারের মতো বিপুল সমর্থন ও ভোট দিয়ে আমাকে কাউন্সিলর নির্বাচিত করায়। পর পর তিন বার কাউন্সিলর নির্বাচিত হয়ে হ্যাটট্রিক অর্জন। এই সফলতা এই বিজয় আমার ১২ নং ওয়ার্ডের সকলের। আজকের এই বিজয় ১২ নং ওয়ার্ডবাসীকে উৎসর্গ করলাম”- আব্বাস উদ্দিন খোকন।

শুভেচ্ছা জানানোর মুহূর্তে উপস্থিত ছিলেন  বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও  গাজীপুর পৌরসভার কর্মকর্তা কর্মচারী সহ প্রমূখ।

উপস্থিত অতিথি ও ওয়ার্ডবাসীকে নির্বাচিত কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন বক্তব্যের মাধ্যমে ওয়ার্ডবাসীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেই সাথে  ১২ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড রূপ দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন। এবং অসম্পূর্ণ কাজগুলো দ্রুত সম্পূর্ণ করার সাথে সামনের দিনগুলো ন্যায় নিষ্ঠা ও সততার সাথে উন্নয়নমূলক ও মানবিক কাজে ব্যায় করার আহব্বান জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x