ঢাকারবিবার , ২৯ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

গাজীপুরে স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামী পলাতক

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ২৯, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর নগরীর বাইমাইল এলাকায় আরজিনা  লিজা (৩০) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

রোববার (২৯ জানুয়ারি) ভোরে বাইমাইল চান্দু মিয়ার ভাড়া বাড়িতে ঘটনাটি ঘটে। খুনি মাসুদ ধারালো ছুরি দিয়ে লিজার গলা কেটে পালিয়ে যান। ওই বাসার অন্য ভাড়াটিয়ারা লিজাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। সেখান থেকে আবার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক লিজাকে মৃত ঘোষণা করেন।ঘটনার পর থেকে স্বামী মাসুদ রানা পলাতক আছেন।

এলাকাবাসী জানায়, টাঙ্গাইলের গোপালগঞ্জ থানার আলমনগর এলাকার শুপু মিয়ার ছেলে মাসুদ রানার সঙ্গে একই থানার আনছার আলীর মেয়ে লিজার বিয়ে হয়। কোনাবাড়ী থানার বাইমাইল এলাকায় বাসাভাড়া থেকে মাসুদ রংমিস্ত্রির ও লিজা পোশাক কারখানায় চাকরি করতেন।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বনিক বলেন, মরদেহ হাসপাতাল মর্গে আছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি ছুরি জব্দ করা হয়েছে। নিহতের স্বামী মাসুদ রানার খোঁজ মিলছে না। ধারণা করা হচ্ছে স্ত্রী লিজাকে গলা কেটে হত্যার পর পালিয়ে যান মাসুদ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x