ঢাকাশনিবার , ২৬ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণ মামলার ৩ আসামি অস্ত্র ও গুলি সহ গ্রেপ্তার

একুশে বার্তা ডেস্ক
মার্চ ২৬, ২০২২ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের আদালত প্রাঙ্গন থেকে নারীকে অপহরণ করে  সংঘবদ্ধ ধর্ষণ মামলার ৩ আসামীকে ১০ টি অস্ত্র ও গুলি সহ গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার ভোরে ঈদগাঁও উপজেলার পূর্ব নাপিতখালী এলাকায় অভিযান চালিয়ে এ ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

এরা হলেন, কক্সবাজার শহরের বাহারছড়ায় বসবাসকারি ঈদগাঁও উপজেলার গোমাতলী এলাকার রমজান আলীর পুত্র ফিরোজ আহমদ (৪৭), ঈদগাঁওর ইসলামপুর এলাকার মৃত আবদুল গণির পুত্র মো. শরীফ (৪৮) এবং লোদা মিয়ার পুত্র নুরুল ইসলাম (৪৮)।
এতে উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে, ১ টি বিদেশী পিস্তল, ১ টি দেশীয় পিস্তল, ২ টি এক নলা বন্দুক, ১ টি দেশীয় শর্টগান, ৫ টি ওয়ানশুটানগান ও ৩ রাউন্ড গুলি।


দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব ১৫ এর অধিনায়ক লে. কর্ণেল খাইরুল ইসলাম সরকার জানান, গত ১৪ মার্চ অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ৪ জনকে আসামী করে কক্সবাজার সদর থানায় এক নারী মামলা দায়ের করেন। এ মামলার ছায়াতদন্ত করে ৩ জনকে অস্ত্র সহ গ্রেপ্তার করা হয়েছে। ৩ জনই চিহ্নিত সন্ত্রাসী এবং একাধিক মামলার আসামী। এদের কক্সবাজার সদর থানায় সোর্পদ করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x