ঢাকাশুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

উখিয়ার ইউএনও’র সাথে উপজেলা প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ১৫, ২০২২ ১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, উখিয়া: উ‌খিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরান হোসাইন সজী‌বেরর সাথে উখিয়ার সংবাদকর্মী‌দের সংগঠন উপ‌জেলা প্রেসক্লাব উ‌খিয়া’র নেতৃবৃ‌ন্দরা সৌজন‌্য স্বাক্ষা‌তে মি‌লিত হন।

আজ ১৪এপ্রিল (বৃহস্প‌তিবার)-২০২২ইং বি‌কাল ৪ঘটিকার সময় উপজেলা নির্বাহী অফিসারের বাসভব‌নের সম্মূখস্থ গ‌্যালারী‌তে সৌজন্য সাক্ষাৎ ক‌রে ফুলেল শু‌ভেচ্ছা জানান উক্ত ক্লা‌বের নেতৃবৃন্দরা।

সাক্ষাৎকালে ‌নির্বাহী অ‌ফিসার উ‌খিয়া’র সংবাদকর্মী‌দের সমসাম‌য়িক প্রেক্ষাপট নি‌য়ে আ‌লোকপাত ও প্রয়োজনীয় পরামর্শ প্রদান ক‌রেন। এসময় উপস্থিত ছিলেন উক্ত প্রেস ক্লাবের সভাপতি সাংবা‌দিক মোস‌লেহ উ‌দ্দিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি শাকুর মাহমুদ চৌধুরী, সহসভাপতি এম আর আয়াজ র‌বি, ধর্ম-বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল আ‌জিজী, আবদুল ল‌তিফ বাচ্চু, দপ্তর সম্পাদক মুস‌লিম উ‌দ্দিন, এন আলম সিকদার, মো: জয়নাল উ‌দ্দিন, সে‌লিম উ‌দ্দিন বা‌প্পিসহ অন্যান্যরা।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x