ঢাকাবুধবার , ১৬ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ঈদগাঁওতে নারীকে কুপিয়ে জখম,মামলা তুলে নিতে হুমকি!

একুশে বার্তা ডেস্ক
মার্চ ১৬, ২০২২ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি, ঈদগাঁও: কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নে বাড়ির সীমানা বিরোধের জের ধরে ছেনুয়ারা বেগম নামের এক নারীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে । গুরুতর আহত ছেনুয়ারা বেগম ইউনিয়নের পশ্চিম পোকখালীর মালমুরা পাড়া এলাকার গিয়াস উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার থানায় মামলা দায়ের করলেও এখনো পর্যন্ত কোনো আসামি গ্রেফতার হয়নি। পুলিশ বলছে, আসামীদের ধরতে কাজ চালাচ্ছে তারা।

এদিকে আত্মগোপন থেকে বিভিন্ন মাধ্যমে বাদী ও তার স্বজনদের হুমকি ধমকি দিয়ে যাচ্ছে বলে দাবি করেন মামলার বাদী গিয়াস উদ্দিন। তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে উল্লেখ করে তিনি বলেন, তাদের উপর হামলা করে উল্টো তাদেরকে হয়রানি করার উদ্দেশ্যে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন হামলাকারীরা। বাদী গিয়াস উদ্দিন জানান, গত ১ মার্চ সকালে তার পৈত্রিক সূত্রে পাওয়া জমির উপর চলাচলের রাস্তা।বাড়িতে কোনো পুরুষ না থাকার সুযোগে এটি দখল পূর্বক ভোগদখলের চেষ্টা চালায় একই এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে রশিদ আহমদ, মোহাম্মদ রাশেল, মোহাম্মদ বাবুল, রমজান আলীসহ আরো ৪/৫ জন দুষ্কৃতকারী।

এ-সময় বাধা দেওয়ার চেষ্টা করলে রশিদ আহমদের নির্দেশে এবাদুর রহমানের ছেলে রাশেদ নামের এক যুবক ধারালো অস্ত্র দিয়ে বাদী গিয়াস উদ্দিনের স্ত্রী ছেনুয়ারাকে সজোরে আঘাত করে। তাকে উদ্ধার করতে এগিয়ে আসলে উপর্যপুরী হামলা চালায় উদ্ধারকারীদের উপরও।এতে কুলছুমা বেগম, ছমুদা বেগম, লাকী আক্তার নামে আরো তিন নারী আহত হয়। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করলে ছেনুয়ারা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নেয়।সংগঠিত এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ঈদগাঁও থানায় মামলা দায়ের করেন। যার নং ২/১৬।

ঐ সময় বাড়িতে লুট চালিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণংলকার নিয়ে যায় বলেও উল্লেখ করেন মামলার এজাহারে।এদিকে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করায় প্রতিনিয়ত হুমকি ধমকি দিয়ে আসছে বলে জানান মামলার বাদী গিয়াস উদ্দিন। তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করে বলেন, দ্রুত আসামীদের আইনের আওতায় এনে শাস্তির মুখামুখি করা না গেলে তিনিসহ পরিবারের অন্য সদস্যদের ক্ষতিসাধন করতে পারে। এ বিষয়ে অভিযুক্তদের সাথে বিভিন্ন মাধ্যমে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। তাদের বক্তব্য পাওয়া গেলে গুুুরুত্ব সহকারে ছাপানো হবে। ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম মামলা রেকর্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের ধরতে পুলিশ কাজ চালাচ্ছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x