ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ইয়াবাসহ দুই রোহিঙ্গা যুবক আটক

একুশে বার্তা
আগস্ট ২৩, ২০২১ ৩:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

শাকুর মাহমুদ চৌধুরী:
কক্সবাজারের উখিয়ার মরিচ্যাবাজার দক্ষিণ স্টেশনে অভিযান চালিয়ে ২ রোহিঙ্গাকে আটক করেছে র‍্যাব
র‍্যাব সূত্রে জানা গেছে, ২১ আগস্ট রাত ৯টার দিকে হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা বাজার এলাকার মেসার্স আয়েশা ট্রেডার্স (তমিজ সওদাগরের রাইস মিল) এর সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় এ অভিযান পরিচালনা করে।
আটকৃতরা হলো উখিয়ার থাইংখালী হাকিম পাড়ার ১৪ নং রোহিঙ্গা ক্যাম্পের ই/১ বøকের সাফি মোহাম্মদ এর ছেলে রশিদ উল্লাহ (৩৬), ও ১৩নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক ডি-১ এর হেড মাঝি সামশুকে আটক করে র‍্যাব। এ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ধৃত আসামীদের স্বীকারোক্তিমতে, তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আজ সকালে উখিয়া থানায় হস্তান্তর করা হয় হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোর্শেদ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x