ঢাকামঙ্গলবার , ১২ এপ্রিল ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ১২, ২০২২ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

শাকুর মাহমুদ চৌধুরী: কক্সবাজা‌রের উ‌খিয়ায় ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়াান সদস্যরা ১১ ও ১৯ ‌নম্বর রো‌হিঙ্গা ক‌্যা‌ম্পে মাদক বি‌রোধী অ‌ভিযা‌নে দু’জন‌কে আটক ক‌রে‌ছে। তা‌দের দখ‌ল হ‌তে ১৫লক্ষ টাকা মু‌ল্যের ৫হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

৮এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন জানান, শুক্রবার ৮এ‌প্রিল রাত ৯টার দিকে পুলিশ ইন্সপেক্টর মোঃ মাহবুব আলমের নেতৃ‌ত্বে ১৫‌সি ব্লক এবং ৩‌সি ব্ল‌কে অনুসন্ধান মুলক অ‌ভিযা‌নে দু’জন রো‌হিঙ্গা ইয়াবা ব‌্যবসায়ী‌কে আটক করা হয়। এরা হলেন ১৯ নম্ব‌রের ১৫সি ব্লকের মৃত হাকিম আলীর ছেলে শফি আলম (৪৫) এবং ১১ নম্ব‌রের ৩সি ব্লকের মৃত সৈয়দ আহম্মদ এর ছেলে বশর (৩২)।

এ‌পি‌বিএন সুত্রম‌তে, আটককৃতরা এক‌টি সংঘবদ্ধ চোরাকারবারী দ‌লের সদস‌্য। তারা মিঢানমার হ‌তে চোরাইপ‌থে ইয়াবা এ‌নে প‌রে সু‌বিধাজনক সম‌য়ে কক্সবাজার সহ দে‌শের বি‌ভিন্ন স্থা‌নে চালান ক‌রে আস‌ছে।

তিনি আরও জানান, ইয়াবাসহ আটক ২ রোহিঙ্গাকে উখিয়া থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x