ঢাকারবিবার , ৫ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

অনলাইন প্রেসক্লাব কক্সবাজারের পুর্নাঙ্গ কমিটি গঠিত

একুশে বার্তা ডেস্ক
মার্চ ৫, ২০২৩ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: অনলাইন প্রেসক্লাব কক্সবাজারের বার্ষিক সাধারণ সভা ও ২০২৩/২৪ সালের পুর্নাঙ্গ কমিটি গঠন কল্পে জরুরি সভা সম্পন্ন হয়েছে। ৪ মার্চ শনিবার কক্সবাজারের স্থানীয় দৈনিক রুপালী সৈকতের কার্যালয় ও অনলাইন প্রেসক্লাব কক্সবাজারের অস্থায়ী কার্যালয়ে দৈনিক খোলা কাগজের কক্সবাজার জেলা প্রতিনিধি ও অনলাইন প্রেসক্লাব কক্সবাজারের সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও দৈনিক মুক্তির বাণী পত্রিকার সম্পাদক অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সিকদারের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ডেইলি সমকাল কন্ঠের সম্পাদক কাজী তামজিদ পাশা, দৈনিক খোলা কাগজের রামু প্রতিনিধি ও রামু খবর খবর ২৪ এর সম্পাদক কফিল উদ্দিন,কক্সবাজার কন্ঠের মোহাম্মদ ইসহাক হোসাইন,দেশের নিউজ ২৪ এর কাজী আব্দুল্লাহ,কক্সবাজার কন্ঠের নুরুল কবির,কক্সবাজার কন্ঠের হোছাইন রাসেল,ওমর ফারুকসহ অনেকেই বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে ৩১ সদস্য বিশিষ্ট অনলাইন প্রেসক্লাবের ২০২৩/২৪ সালের পুর্নাঙ্গ কমিটি করা হয়। পুর্নাঙ্গ কমিটিতে ওয়ান নিউজের বার্তা সম্পাদক নিজাম উদ্দিনকে সভাপতি, সিনিয়র সহ সভাপতি দেশ রুপান্তরের গিয়াস উদ্দিন,সহ সভাপতি হিসাবে
আজকের বসুন্ধরার সেলিম উদ্দীন, কক্সবাজার কন্ঠের ইসহাক হোছাইন,দৈনিক রুপালী সৈকতের শেখ সেলিম ও আবুল হাশেম।দৈনিক মুক্তির বাণী পত্রিকার সম্পাদক অনলাইনের সম্পাদক আনোয়ারুল হক সিকদারকে সাধারণ সম্পাদক,,যুগ্ন সম্পাদক হিসাবে ডেইলি সমকালবার্তা.কমের কাজী তামজিদ পাশা, এশিয়ান টিভির কুতুবদিয়া প্রতিনিধি মিজানুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মুক্তির বাণীর ওমর ফারুককে অর্থ সম্পাদক, মাইটিভির কক্সবাজার প্রতিনিধি সাইফুল ইসলামকে দফতর সম্পাদক,দেশের নিউজের কাজী আব্দুল্লাহকে উপ দফতর সম্পাদক,রামু খবর ২৪ এর সম্পাদক ও প্রকাশক কফিল উদ্দিকে প্রচার ও প্রকাশনা সম্পাদক,ইনফো বাংলার এস এম বেলাল উদ্দিনকে প্রবাসী কল্যান সম্পাদক,জান্নাতুল বকেয়া নেহা কে মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়। নির্বাহী সদস্য হিসাবে দেশবিদেশের শওকত ইসলাম, একুশে বার্তার এম,এইচ, আরমান,বাংলাদেশ বুলেটিনের রাশেদুল ইসলাম,দৈনিক সংগ্রামলর শাহ নেওয়াজ জিল্লু,দৈনিক সংবাদের আশফাক উদ্দিন আরাফাত,রাখা হয়েছে এছাড়া সাধারণ সদস্য হিসেবে আলোকিত উখিয়ার সাইমন সরওয়ার কায়েম,দৈনিক স্বদেশ চিত্রের ইমরান তাওহীদ রানা,দৈনিক মুক্তির বাণীর জাবেদ ইকবাল ,কক্সবাজার কন্ঠের নুরুল কবির,মোহাম্মদ হোসাইন,আমাদের কক্সবাজারের এস,এন,কায়সার জুলেল,ওয়ান নিউজের মনির ও দেশ টিভির আবছার কবির আকাশকে রাখা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x