ঢাকাসোমবার , ৭ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

শহীদ কামারুজ্জামানের সমাধিতে পবা উপজেলা আ.লীগের শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার
মার্চ ৭, ২০২২ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামান এঁর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সোমবার (৭ মার্চ) সকালে পবা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পবা উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, নওহাটা পৌর মেয়র ও পবা উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ।

আরো উপস্থিত ছিলেন, পবা উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, সাবেক প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, দপ্তর সম্পাদক আমিনুল হক, সহ দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, কাটাখালী পৌর আওয়ামী লীগ সভাপতি আবু শামা, নওহাটা পৌর আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব ইউনুস আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মাননান, পবা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক এমদাদুল হক, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু, পবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, নওহাটা পৌর কাউন্সিলর দিদার হোসেন ভুলু, হাবিবুর রহমান হাবিবসহ উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x