ঢাকাশনিবার , ৩১ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রামু কালচারাল একাডেমির উদ্যোগে ইয়ুথ লিডারশীপ ডেভলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

একুশে বার্তা
অক্টোবর ৩১, ২০২০ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
রামু কালচারাল একাডেমি এবং ক্রিয়েটিভ ক্যারিয়ার সেন্টারের উদ্যােগে সিএইচআইডিএফ এর সহযোগিতায় ইয়ুথ লিডারশীপ ডেভলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে ।

আজ ৩১ অক্টোবর সকালে রামু কালচারাল একাডেমি অফিসে, রামু ক্রেয়িটিভ ক্যারিয়ার ক্লাবের পরিচালক কাওসার আল মামুনের সঞ্চালনায় ও ক্যারিয়ার ক্লাবের নির্বাহী পরিচালক মহিউদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠান পরিচালনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিএইচআরডিএফ এর চেয়ারম্যান মো. মহিউদ্দিন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার হার্ভার্ড ইন্টারন্যাশনাল কলেজের লেকচারার আল-আমিন মো. সিরাজ। তিনি তরুণদের উদ্দেশ্য বলেন, সামাজিক,মানবিক ও নৈতিক মূল্যবোধ অর্জনের মাধ্যমে তোমাদের ক্যারিয়ারকে বিকশিত করতে হবে।
ক্যারিয়ারকে ফলপ্রসূ করার জন্য, “তোমার স্হির দাড়িয়ে থাকার কোন সুযোগ নেই।যদি জীবনকে এগিয়ে নিতে চাও তাহলে নিজের আরামদায়ক এলাকা থেকে বেরিয়ে আসো।ঝুঁকি নাও এবং প্রচেষ্টা চালিয়ে যাও যতক্ষণ না সফল হচ্ছো।

এতে আরো বক্তব্য রাখেন,রামু কালচারাল একাডেমির চেয়ারম্যান আবদুল্লাহ্ আল মাসুম ও এডভোকেট হোসাইন মাহমুদ আনছারীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সিএইচআরডিএফ এর নির্বাহী সদস্য বিএইচ জুয়েল চৌধুরী,ওরাল কক্স ল্যাংগুয়েজ ক্লাবের পরিচালক মো. সাহেদ সহ, রামু ক্রেয়িটিভ ইংলিশ ক্লাবের সদস্যরা এতে উপস্থিত ছিলেন।

এতে সকল বক্তারা তরুণদের ক্যারিয়ার বিকশিত করণে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন এবং ইয়ুথ লিডারশীপ ডেভলপমেন্ট অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x