ঢাকাসোমবার , ৫ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালীতে সেতুর পূর্বপাড়ে ডাম্পার টমটমের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত -৩

একুশে বার্তা
অক্টোবর ৫, ২০২০ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

মহেশখালী প্রতিনিধি:
মহেশখালীর -বদরখালী ব্রীজে ডাম্পার গাড়ীর ধাক্কায় এক কিশোরের মৃত্যু হয়েছে। উক্ত কিশোরের নাম অাবদুল খালেক(১৪)। উক্ত কিশের কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলীর গ্রামের নজির অাহমদের পুত্র।
এ ঘটনাটি ঘটেছে ৫ অক্টোবর সোমবার বিকাল ৫টার সময়। জানা যায়,বদরখালীর বাজার থেকে যাত্রী বাহী একটি টমটম গাড়ী ঘটনার দিন কালারমারছড়ায় যাচ্ছিল এ সময় বিপরীত দিক থেকে অাসা দ্রতগামী একটি ডাম্পার গাড়ী অাঁচড়ে পড়ে যাত্রী বাহী টমটম গাড়ীতে। এতে ঘটনাস্থলে ৩ জন যাত্রী হতাহত হয়। ঘটনা স্থলে খালেকের মৃত্যু ঘটে। অাহত ৩ জনের মধ্যে অাবদুল শুক্রুর ও অাবদুল মন্নানকে অাশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১জনকে বদরখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দিকে চকরিয়া-বদরখালী -মাতারবাড়ী সড়কে প্রতিনিয়ত ডাম্পার গাড়ী দ্বারা হতাহতের ঘটনা ঘটনা ঘটছে। এলাকার সচেতন মহল জানান,উক্ত সড়কে চলা-চলরত গাড়ীর মধ্যে অধিকাংশই চোরাইকৃত গাড়ী।এসব গাড়ীর ফিটনেস, ড্রাইভারী লাইসেন্স নেই। যার কারণে বছরে উক্ত সড়কে অন্তত পক্ষে ৩ শতাধীক হতাহতের ঘটনা ঘটে। অপরদিকে একজন নিহত হওয়ার সত্যাতা স্বীকার করে নিহত পরিবারকে নগদ অর্থ সহযোগিতা ও আহতদের চিকিৎসার জন্য সহযোগিতা করা হবে বলে পূর্বকোণকে জানিয়েছেন কালারমারছড়া ইউপি চেয়ারম্যান তারেক শরীফ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x