ঢাকাবুধবার , ২৮ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মশিয়ালীর আলোচিত ট্রিপল মাডারের প্রধান আসামী জড়িতদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

একুশে বার্তা
অক্টোবর ২৮, ২০২০ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

জিয়াউল ইসলাম,খুলনা:
খানজাহান আলী থানাধীন মশিয়ালী গ্রামে মিল শ্রমিক নজরুল, কলেজ ছাত্র সাইফুল ও দিনমুজুর রসুল হত্যার মূলহোতা বহিষ্কৃত আওয়ামীলীগ নেতা জাকারিয়া তার ভাই শেখ মিল্টন এবং সাবেক ছাত্রলীগ নেতা জাফরিনের সর্বোচ্চ শাস্তি ফাসি এবং হত্যাকান্ডের ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের দাবীতে গতকাল মশিয়ালী গ্রামবাসীর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
আছরবাদ মশিয়ালী মাদ্রাসা প্রাঙ্গন থেকে মিছিলটি শুরু হয়ে খুলনা যশোর মহাসড়কের আফিল ও ইষ্টার্ণগেট এলাকা প্রদক্ষিণ শেষে ইষ্টার্ণগেট এলাকায় এসে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

আওয়ামীলীগ নেতা শেখ আব্দুল হামিদ সরদারের সভাপতিত্বে এবং রেজওয়ান আকুঞ্জি রাজার পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ শেখ মনিরুল ইসলাম, ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ কিসমত আলী, মহিলা মেম্বর শিরিনা আক্তার, ওয়ার্ড ওয়াকার্স পার্টির সভাপতি হুমাউন আহম্মেদ, মেম্বর এস এম বখতিয়ার পারভেজ, মাহমুদ হাসান, সাইফুল ইসলাম লিটু, মিঠুন শেখ, মাসুম বিল্লাহ, রেজাউল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য মামলায় এজাহারভুক্ত ২২ আসামীর মধ্যে প্রধান মাষ্টারমাইন্ডসহ ১৩ আসামী পুলিশের হাতে গ্রেফতার ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x