ঢাকাবৃহস্পতিবার , ২৭ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রতিপক্ষ যখন দুই যমজ বোন

একুশে বার্তা
মে ২৭, ২০২১ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক নিউজ:
দেশের ফুটবলাঙ্গনে এক দলে দুই ভাই, দুই ভাই দুই দলের অধিনায়কত্বের ঘটনা থাকলেও দুই যমজ বোন দুই দলে মুখোমুখি হওয়ার ঘটনা নেই। আজ বৃহস্পতিবার সেই অনেকটা ঐতিহাসিক মুহূর্ত হওয়ার অপেক্ষায়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যায় আনাই মুঘিনি ও আনুচিং একে অন্যের মুখোমুখি হবেন। বসুন্ধরা কিংসের হয়ে খেলবেন আনাই মুঘিনি আর আনুচিং খেলবেন আতাউর রহমান ভুইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের হয়ে।

জাতীয় ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন দুই বোনকেই খুব কাছ  থেকে দেখছেন। আজকের মুখোমুখি হওয়াকেই প্রথম দেখছেন ছোটন, ‘গত আসরে ওরা দুই জনই নাসরিন স্পোর্টিংয়ে ছিল। এবার দুই জন দলে।’ কয়েক বছর বিরতি দিয়ে গত বছর থেকে আবার শুরু হয়েছে নারী লীগ।

আজকের ম্যাচটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে দুই দলই যুগ্মভাবে শীর্ষে। আজ যারা জিতবে তারা লিগ জেতার ক্ষেত্রে এগিয়ে থাকবে।

কিংস কাগজে কলমে কিছুটা বেশি শক্তিশালী৷ আতাউর রহমান ভুইয়া কলেজ স্পোর্টিং ক্লাবকে জিততে হলে আনুচিংয়ের জ্বলে উঠার বিকল্প নেই। আনুচিংকে যমজ বোন আনাই রুখতে পারলে কিংস সফল হবে। দুই দলের বাইরেও ম্যাচটি দুই বোনের লড়াইও।

জাতীয় মহিলা ফুটবল দলের অন্যতম প্রাণ দুই যমজ ফুটবলার আনুচিং মুঘিনি ও আনাই মুঘিনি। খাগড়াছড়ির দুই যমজ বোন দেশের মহিলা ফুটবলে দাপটের সঙ্গে খেলছেন বেশ কয়েকবছর। দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও তাদের সুনাম রয়েছে। বিশেষ করে এএফসি অনূর্ধ্ব ১৬ টুর্নামেন্টে আনুচিংয়ের করা গোল এশিয়া জুড়ে আলোড়ন সৃষ্টি করেছিল।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x