ঢাকাবুধবার , ১১ সেপ্টেম্বর ২০১৯
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

প্রি-পেইড মিটার বন্ধে পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও

একুশে বার্তা
সেপ্টেম্বর ১১, ২০১৯ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জে প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির পর পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও করেছে এলাকাবাসী। পল্লী বিদ্যুৎ সমিতির ১১ হাজার প্রি-পেইড মিটার সরিয়ে নেয়া এবং নতুন করে এসব মিটার স্থাপন না করার দাবিতে এ বিক্ষোভ সমাবেশ ও ঘেরাও কর্মসূচি পালিত হয়।

রোববার দুপুরে মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ করে নাগরিক ঐক্য পরিষদ। সমাবেশ শেষে শহরের পুরনো বাসস্ট্যান্ড সংলগ্ন পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও করা হয়। পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে সেখান থেকে বিক্ষোভকারীরা সরে আসেন।

এর আগে প্রি-পেইড মিটার সরিয়ে নিতে বেশ কয়েকবার আন্দোলন করেছে এই সংগঠন। ১০ জুলাইয়ের মধ্যে প্রি-পেইড মিটার সরিয়ে না নিলে কঠোর আন্দোলনের ডাক দিয়ে আলটিমেটাম দিয়েছিল সংগঠনটি। তারই অংশ হিসেবে আজ এ কর্মসূচি পালিত হয়।

সচেতন নাগরিক ঐক্যের আহ্বায়ক ফরহাদ হোসেন আবির বলেন, ব্যবহৃত রিডিংয়ের তুলনায় গ্রাহকদের অতিরিক্ত খরচ বহনকারী ভৌতিক এই প্রি-পেইড মিটার বন্ধের জন্য আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। যত দ্রুত সম্ভব এসব প্রি-পেইড মিটার সরিয়ে নেয়া হোক।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x