ঢাকাবুধবার , ৫ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণার জামধলা-কৈলাটি কংস নদে নৌকা ডুবে আহত ২০ নিখোঁজ ৩

স্টাফ রিপোর্টার
জুলাই ৫, ২০২৩ ১১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোণার জামধলা বাজারে কৈলাটি মুচারবাড়ি ফেরিঘাটে কংস নদ পারাপারের সময় নৌকা ডুবে তিনজন নিখোঁজ হয়েছেন।

বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে পূর্বধলা উপজেলার জামধলা বাজারের ঘাটের থেকে  মুচারবাড়ি ঘাটের দিকে যাওয়ার সময় মাঝনদীতে নৌকাডুবির ঘটনা ঘটেছে। কংস নদের মুচারবাড়ি ফেরিঘাটে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন দুর্গাপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজীব উল আহসান।

স্থানীয়দের মাধ্যমে তিনি জানান, পূর্বধলা উপজেলার জামধলা বাজার- কৈলাটি ফেরিঘাট থেকে ২৩জন যাত্রীসহ একটি নৌকায় অপরপারের দুর্গাপুর উপজেলার মুচারবাড়ি ঘাটে যাচ্ছিলেন। মুচারবাড়ির কাছাকাছি পৌঁছে স্রোতের টানে নৌকাটি হঠাৎ ডুবে যায়।

দ্রুত তৎপরতা চালিয়ে ২০ জনকে উদ্ধার করেন স্থানীয়রা। তবে তিনজন এখনও নিখোঁজ।  নিখোঁজ তিনজনের মধ্যে দুজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলো ডেওটুকুন গ্রামের রেনু মিয়ার ছেলে মাহাবুব (১২) ও আবু সিদ্দিকের ছেলে স্বপন মিয়া (২৫)।নেত্রকোণা সদর ও পূর্বধলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি দল উদ্ধার তৎপরতা শুরু করেছে বলেও জানান তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x