ঢাকাবুধবার , ২৯ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

স্টাফ রিপোর্টার
মার্চ ২৯, ২০২৩ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের সাথে ধাক্কালেগে মোটরসাইকেল আরোহী মোস্তাফিজুর রহমান (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন এবং এন্তাজুল রহমান (২৬) নামে এক যুবক আহত হয়েছেন। এ মোটরসাইকেল দূর্ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত সারে ৮টারদিকে নওগাঁর সাপাহার উপজেলার বাসুলডাঙ্গা মোড় নামক স্থানে।

নিহত যুবক মোস্তাফিজুর নওগাঁর পত্নীতলা উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুস সোবহান এর ছেলে এবং আহত যুবক এন্তাজুল রহমান সাপাহার উপজেলার দুকড়ীপাড়া গ্রামের আব্দুর রশিদ এর ছেলে বলে প্রাথমিকভাবে জানাগেছে।
স্থানিয় সুত্র জানায়, মঙ্গলবার দিনগত রাত সারে ৮টারদিকে তারা দু’জন একটি মোটরসাইকেল যোগে দূর্ঘটনাস্থলে পৌছে নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে ছিটকে রাস্তার উপর পরলে এসময় দ্রুত গতিতে আসা একটি পিকআপ ঘটনাস্থলে মোস্তাফিজুর কে চাপা দেয়। এতে মোস্তাফিজুর ও এন্তাজুল গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে।

সাপাহার উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মোস্তাফিজুর কে মৃত ঘোষনা করেন এবং এন্তাজুল গুরুতর আহত হওয়ায় তাকে (রামেক) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। দূর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হওয়ার খবর পেয়ে সাপাহার থানা পুলিশ দ্রুত দূর্ঘটনাস্থল পৌছান। দূর্ঘটনায় নিহত ও আহত হওয়ার সত্যতানিশ্চিত করেছে সাপাহার থানার ওসি।

ইবিসি/ ইউকেএস

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x