ঢাকাসোমবার , ২৭ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নওগাঁয় আজিজুল হক নামে এক ভ্যানচালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার
মার্চ ২৭, ২০২৩ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

উজ্জ্বল কুমার সরকার, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় আজিজুল হক মন্ডল (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৬মার্চ ) রাত ১১টায় উপজেলার কুসুম্বা ইউনিয়নের আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ব্যক্তির নিখোঁজ ডায়েরি থানায় করতে এসে দুঃসংবাদ পায় তার ছেলে। জানতে পারে তার বাবাকে খুন করা হয়েছে।

নিহত আজিজুল হক উপজেলার কুসুম্বা হাজীপাড়া গ্রামের মৃত পরশতুল্যাহ মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক।
নিহতের ছেলে বেলাল বলেন, তার বাবা পেশায় একজন ভ্যান চালক। প্রতিদিন সকালে বের হয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে আসতেন।গত শনিবার সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন এবং তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ ছিল। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। গতকাল আমি ঢাকায় ছিলাম। বিষয়টি জানার পর রবিবার (২৬মার্চ) ঢাকা থেকে বাড়ি এসে থানা পুলিশের শরনাপন্ন হয়ে রাত সাড়ে ৯ টার দিকে একটি সাধারণ ডায়েরি লিখে নিচ্ছিলাম। এমন সময় ডিউটি অফিসারের রুমে ডিউটি অফিসারের সাক্ষর নিতে গিয়ে জানতে পারেন, উপজেলার ভারশোঁ ইউনিয়নের চৌবাড়িয়া বাজারের পূর্ব পার্শ্ব দিয়ে প্রবাহিত শিব নদী এবং আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধের পাশে একটি অজ্ঞাত ব্যক্তির মরদেহ পাওয়া গেছে । পরে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই যে কে বা কাহারা আমার বাবাকে হত্যা করে তার লাশ বস্তাবন্দী করে আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধের পাশে ফেলে রেখে গেছে। যারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আমরা তাদের বিচার চাই।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মেহেদী মাসুদ জানান,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। রবিবার রাতে এ ঘটনায় একটি মামলা হয়েছে। সোমবার (২৭ মার্চ) সকালে নওগাঁ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x