ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ধর্ষণের বিরুদ্ধে চকরিয়ান গ্রুপসহ ৩০ টি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনেৱ একাত্মতায় মানববন্ধন

একুশে বার্তা
অক্টোবর ১০, ২০২০ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মো:নাজমুল সাঈদ সোহেল:

“জেগে উঠো নারী- হাতে নাও তরবারি
অনেকতো হলো বাড়াবাড়ি
এবার গলার ফাঁস বানাও
তোমার গায়ের শাড়ি”- এ প্রতিপাদ্যকে সামনে রেখে কক্সবাজারের চকরিয়ান গ্রুপের উদ্যোগে দেশব্যাপী লাগামহীন ধর্ষণের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করেছে চকরিয়া-পেকুয়া এক্সপ্রেস সহ ৩০ টি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।দেশব্যাপী নারীর প্রতি সহিংসতা, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবিতে কক্সবাজারের চকরিয়ায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
শুক্রবার (৯ অক্টোবর) বেলা তিনটার দিকে চকরিয়ান গ্রুপ এর আয়োজনে চকরিয়া পৌর শহরের মহাসড়কে ইসলামী ব্যাংকের সামনে মানববন্ধন করা হয়। এতে একাত্মতা পোষণ করে প্রায় ৩০ টি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন।
চকরিয়ান গ্রুপের এডমিন আমিন খান সোহাগ এর সভাপতিত্বে মডারেটর রাশেদের সঞ্চালনায়, মডারেটর রিপন, তাজুল, রানা সহ অন্যান্য এডমিন ও মডারেটরের সার্বিক সহযোগিতায় মানববন্ধন কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জামাল মেম্বার ,চকরিয়া পেকুয়া এক্সপ্রেসের প্রধান সমন্বয়ক শামীমুল ইসলাম পাপেল। কেন্দ্রীয় কমিটির উপ সমন্বয়ক আজাদ,সাগর,সাফাত,রাফসান,শাওরিন,সাজিয়া,ফারজানা সাগর প্রমুখ।এ মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে অংশগ্রহণ করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x