ঢাকারবিবার , ৪ অক্টোবর ২০২০
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়ায় বন বিভাগের সাঁড়াশি অভিযানে মাটি ভর্তি ডাম্পার গাড়ি আটক

একুশে বার্তা
অক্টোবর ৪, ২০২০ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

মো:নাজমুল সাঈদ সোহেল,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ায় উত্তর বন বিভাগের ফাঁসিয়াখালী রেঞ্জের অাওতাধীন কাকারা বিট এলাকায় অভিযান চালিয়ে মার্টি ভর্তি একটি ডাম্পার গাড়ি আটক করা হয়েছে।
রবিবার (৪অক্টোবর) দুপুরে উপজেলার সংরক্ষিত কাকারা বনবিটের বাদশার টেক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়।

বনবিভাগ সূত্রে জানায়, কক্সবাজার উত্তর বনবিভাগের নিয়ন্ত্রণাধীন ফাঁসিয়াখালী রেঞ্জের কাকারা বনবিটের অাওতাধীন সংরক্ষিত বনাঞ্চল এলাকায় রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সাঁড়াশি অভিযান চালানো হয়। কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) তহিদুল ইসলামের নির্দেশনায় এবং ফুলছড়ি রেঞ্জের সহকারী বনসংরক্ষক মোহাম্মদ.সোহেল রানার সার্বিক সহযোগিতায় অভিযানে নেতৃত্ব দেন ফাঁসিয়াখালী রেঞ্জ কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম।
এ সময় সাথে ছিলেন কাকারা বনবিট কর্মকর্তা হুমায়ুন কবিরসহ বনবিভাগের কর্মকর্তা-কর্মচারী, বনজায়গীরদারসহ স্থানীয় শ্রমিকরা।
অভিযানে নেতৃত্ব দেওয়া ফাঁসিয়াখালী রেঞ্জ কর্মকর্তা মো.মাজহারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়ার পর ঊর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে এবং তাদেরই নির্দেশনার আলোকে দুপুরে সাঁড়াশি অভিযান চালানো হয় কাকারা বনবিটে। এসময় সংরক্ষিত বনবিট থেকে পাহাড় কেটে মাটি নেয়ার সময় মাটি ভর্তি একটি ডাম্পার গাড়ি আটক করা হয়।
তিনি আরও বলেন, মাটি ভর্তি ডাম্পার গাড়ি আটক করার বিষয়ে বনবিভাগ থেকে পিওআর মামলা দায়ের করা হয়েছে। অপরাধীদের ব্যাপারে কোন ধরণের ছাড় নেই।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x