ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

গাজীপুরে ট্রেন দুর্ঘটনা নিহত একজন শতাধিক যাত্রী আহত

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১৩, ২০২৩ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

গাজিপুর প্রতিনিধি: মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী “মোহনগঞ্জ এক্সপ্রেস”‘ (৭৯০ মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেন) ভোর ৪.১০ মিনিটে দুর্ঘটনার সম্মুখীন হয়। এতে ৭ টি বগি লাইনচ্যুত হয়ে যায়। দুর্ঘটনায় এখন পর্যন্ত একজনের মৃত্যুর ব্যাপারে নিশ্চিত হওয়া গিয়েছে। বহু যাত্রীর হতাহতের আশংকা করা হচ্ছে।

নেত্রকোনা ও মোহনগঞ্জের মানুষের ঢাকায় জন্য বেশ জনপ্রিয় এই আন্তনগর ট্রেন প্রতিদিনের মতো রাত 11.00 টায় ছেড়ে আসে মোহনগঞ্জ থেকে কিন্তু সুষ্ঠভাবে ঢাকায় পৌছার কথা থাকলেও ভোর রাতে পরে এই দুর্ঘটনায়। ট্রেনের থাকা যাত্রী ও স্থা্নীয়দের মাধ্যেমে জানা গেছে দুর্বৃত্তরা রেললাইন কেটে ফেলায় ভাওয়াল গাজীপুরের আউটারে আনুমানিক ছিলাই ব্রিজের কাছে ট্রেনটি লাইনচুত হলে ঘটে এই দুর্ঘটনা। কনকনে শীতের রাতে কুয়াশাচ্ছন্ন থাকায় খুবি বিপদজন অবস্থায় পরে সাধারণ যাত্রীরা।
কমলাপুর রেলওয়ে স্টেশন মাস্টার মো. আনোয়ার হোসেন জানান, সকালে উদ্ধারকারী ট্রেনটি রওনা হয়েছে। ট্রেনটি এখন পথে রয়েছে।
এদিকে ট্রেন দুর্ঘটনার কারণ উদ্ধারে জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
মুহাম্মদ শফিক আজিজ/ইবিসি/গাজীপুর

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x