ঢাকাবুধবার , ২৮ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কালারমারছড়া আশ্রয়ণ প্রকল্পের প্রস্তাবিত জায়গা পরির্দশনে প্রধানমন্ত্রী কার্যালয় পরিচালক

একুশে বার্তা
অক্টোবর ২৮, ২০২০ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মহেশখালী প্রতিনিধি:
কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নে দরিদ্র পরিবারকে পূর্ণবাসন করতে আশ্রয়ণ প্রকল্পের প্রস্তাবিত জায়গা পরির্দশন করেছেন উপসচিব ও প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক-৪ গুলশান আরার নেতৃত্বে একটি প্রতিনিধি দল। গতকাল (২৮ অক্টোবর) বুধবার সকাল ১১ টার সময় কক্সবাজার থেকে নদী পথ দিয়ে স্পীটভোট যোগে বদরখালী হয়ে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মোহাম্মদ শাহ ঘোনা ও ফকিরজুম পাড়া আশ্রয়ণ প্রকল্পের জন্য প্রস্তাবিত জায়গা পরির্দশন করেন।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, কালারমারছড়া ইউপি চেয়ারম্যান তারেক শরীফ, কালারমারছড়া তসিলদার জয়নাল আবেদীন প্রমূখ। জানাগেছে,আশ্রয়ণ প্রকল্পের এর অধীনে
দরিদ্র পরিবারকে পুনর্বাসিত করা হবে। ঘূর্ণিঝড়, নদী ভাঙন এবং ভূমিধসের মতো জলবায়ু পরিবর্তনজনিত বিপর্যয়ের কারণে যারা বাড়িঘর হারিয়েছেন, তারাই এই সুবিধা পাবেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x