ঢাকারবিবার , ২৮ মার্চ ২০২১
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে দুদক কর্মকর্তার পরিচয়ে চাঁদা দাবী করছে প্রতারক চক্র

একুশে বার্তা
মার্চ ২৮, ২০২১ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক:
কক্সবাজার পৌরসভার বর্তমান ও সাবেক ৩ কাউন্সিলরসহ চারজন দুদকের হাতে গ্রেফতার হওয়ার পর দুদক কর্মকর্তার নাম ভাঙিয়ে বিভিন্ন জনের কাছে টাকা চেয়ে ফোন দিচ্ছে প্রতারক চক্র। চক্রটি ইতোমধ্যে কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-৩ শাহেনা আকতার পাখি, পৌরসভার প্রধান নির্বাহী নুরুল আলম, গ্রেফতার হওয়া কাউন্সিলর মিজানুর রহমানের স্ত্রী ও সাবেক কাউন্সিলর জাবেদ মো. কায়সার নোবেলের স্ত্রীকে ফোন দিয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন দুদকের সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এর সহকারি পরি শরীফ উদ্দিন।

তিনি বলেন, শুনেছি আমার নাম ভাঙিয়ে প্রতারক চক্র বিভিন্ন জনকে ফোন দিয়ে টাকা আদায় করছে। আমি সুষ্পষ্টভাবে বলতে চাই, দুদক এ ধরনের কোন কাজ করে না। যদি কেউ দুদকের নাম ভাঙিয়ে এ ধরনের অপকর্ম করে তা দুদক চট্টগ্রাম কার্যালয়ে অবহিত করার জন্য বা এ ধরনের প্রতারককে ধরে পুলিশে সোপর্দ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

মুঠোফোনে যোগাযোগ করা হলে কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-৩ শাহেনা আকতার পাখি বলেন, সন্ধ্যা ৬ টার পর ০১৭১২৭৪৫৩৯৮ নাম্বার থেকে ফোন করে আমাকে দুদকের সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এর সহকারি পরি শরীফ উদ্দিন পরিচয়ে ফোন দেয় হুমকি দেয় অজ্ঞাত ব্যক্তি। পরে তার পিএস শাহীন পরিচয়ে ০১৭১৯৭৯৬২৭১ নাম্বার থেকে একজন ফোন করে টাকা দাবী করে। আমার বাড়িতে দুদক অভিযান চালাবে বলেও হুমকি দেয়। বিষয়টি আমি তাৎক্ষনিকভাবে দুদক কর্মকর্তা শরীফ উদ্দিন সাহেবকে অবহিত করি। তিনি এ ধরনের প্রতারকদের কাছ থেকে সতর্ক থাকার পরামর্শ দেন। পরে তাঁর কথামতো অজ্ঞাত প্রতারককে কোথায় কখন টাকা দিতে হবে তা জিজ্ঞেস করি এবং সন্ধ্যায় বিকাশে টাকা দেব বলে জানাই। পরে ফোন করা অজ্ঞাত ব্যক্তি বলেন তিনি চট্টগ্রামে আছেন। শিগগিরই আমার বাড়িতে অভিযান চালাবে দুদক।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x