ঢাকাসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

আল-আমিনের দুই উইকেট

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৬, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

খেলা ডেস্ক: লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) ক্যান্ডি ওয়ারিয়র্সের হয়ে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি পেসার আল আমিন হোসেন। প্রথম ম্যাচে খরুচে বোলিং করলেও ২ উইকেট শিকার করেছেন তিনি। ৪ ওভারে ৩৬ রান দিয়ে ২ উইকেট নেন এই পেসার।

টস জিতে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১৯০ রানের বড় পুঁজি পায় ডাম্বুলা জায়ান্টস। নিজের প্রথম বলেই বাউন্ডারি হজম করেন আল আমিন। প্রথম ওভারে ১৪ রান দেওয়ার পর দ্বিতীয় ওভারে ঘুরে দাঁড়ান বাংলাদেশি পেসার। ২ রান খরচ করে ফিল স্টলের উইকেট তুলে নেন তিনি।

তৃতীয় ওভারে ৪ রান খরচ করে নেন আরও একটি উইকেট। এবার তার শিকার ডাম্বুলা জায়ান্টের নুওয়ানিদু ফার্নান্ডো। মাঝের দুই ওভার ভালো করলেও শেষ ওভারে বাজে বোলিং করেন তিনি। রমেশ মেন্ডিসের দুই ছক্কায় ১৬ রান খরচ করেন আল-আমিন।

বড় লক্ষ্যে নেমে সুবিধা করতে পারেনি ক্যান্ডি। নুয়ান প্রদীপের পেসের সঙ্গে বল হাতে জাদু দেখান রমেশ মেন্ডিস। উইন্ডিজদের বিপক্ষে দুই ম্যাচে ১৮ উইকেট নেওয়া এই স্পিনার ৪ ওভারে ২১ রান দিয়ে নেন যৌথ সর্বোচ্চ ৩ উইকেট। ব্যাট হাতেও ১১ বলে ২২ রানের দারুণ ইনিংস খেলেন রমেশ। নুয়ানও সমান উইকেট নেন ৩১ রান খরচায়।

শেষমেষ ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭০ রান তোলে ক্যান্ডি। দলটির পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন রভম্যান পাওয়েল। শেষ দিকে সাচিন্দু কলম্বাগের ১৬ বলে ২৭ রানের অপরাজিত ইনিংসে হারের ব্যবধান কমায় দলটি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x