ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কুয়াশার চাদরে ঢাকা পড়েছে রাণীশংকৈল

Md Peyar Ali
ডিসেম্বর ১১, ২০২৩ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: সিমান্তের কোল ঘেঁষা উত্তরের জনপদ ঠাকুরগাঁও জেলা। উত্তরে বাড়ছে শীতের দাপট হাঁড় কাঁপানো শীতের দাপট, হিমেল হাওয়ার সঙ্গে ঘন কুয়াশার চাদরে কাবু রাণীশংকৈল এলাকারবাসীর মানুষ। আবহাওয়া অধিদপ্তর বলছে–সোমবার( ১১ ডিসেম্বর) সারাদেশে তাপমাত্রা ৩ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত থাকবে। এছাড়া সকালে রাজধানীসহ প্রায় সারাদেশে ঘন কুয়াশায় ঢেকে যাওয়ার আভাস দিয়েছে আবহাওয়া অফিস।ঘূর্ণিঝড় মিগজাউমে পূর্বে তেমন শীত লক্ষ্য করা যায়নি উত্তরাঞ্চলের জেলার রাণীশংকৈল উপজেলায়। প্রচন্ড শীতের সাথে রয়েছে কুয়াশা। রবিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত কুয়াশা আর মেঘাচ্ছন্ন করে আকাশে ঢেকে রয়েছে চারদিকে।

রবিবার ১০ ডিসেম্বর থেকে কুয়াশার চাদরে ঢেকে গেছে রাণীশংকৈল উপজেলার রাস্তাঘাট। স্থানীয় এলাকাবাসিন্দারা রাণীশংকৈল নিউজ টুয়েন্টি ফোরকে জানান– ঘন কুয়াশার কারণে দূরত্বের জিনিসগুলো অস্পষ্ট দেখাচ্ছে। পথ চলতে চরম ভোগান্তিতে পড়েন নিত্যযাত্রীরা। রাস্তায় লক্ষ্য করা গেছে কুয়াশার অন্ধকারের চাদরে ঢাকা পড়ার কারণে ধীর হয়ে পড়ে যানবাহন। ঢাকা থেকে ছেড়ে আসা কোচগুলো কুয়াশার কারণে হেডলাইট জ্বালিয়ে সাবধানে চলাচল করছে। ঘন কুয়াশায় সকাল ৭টা থেকে হেডলাইট জ্বালিয়ে যাতায়াত করছিলো গাড়িগুলি। তবে স্কুল কলেজের উদ্দেশ্য ছাত্র- ছাত্রীরা নিজেকে মুড়ে নিয়েছেন টুপি, সোয়েটার আর জ্যাকেটে। শীত আর কুয়াশার বিপাকে পড়ছে এ উপজেলার শ্রমজীবী মানুষ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x