ঢাকামঙ্গলবার , ১১ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

বান্দরবানে এক তক্ষক ব্যবসায়ী আটক

একুশে বার্তা ডেস্ক
জানুয়ারি ১১, ২০২২ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

এম.এইচ আরমান: বান্দরবানের বালাঘাটা বাজার এলাকায় এক তক্ষক ব্যবসায়ী আটক করেছে তারাছা রেঞ্জ বন বিভাগ। মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকালে বান্দরবান সেনা জোনের সহযোগিতায় বিভাগীয় বন কর্মকর্তা, পাল্পউড প্ল্যান্টেশন বিভাগ মো: মাহমুদুল হাসানের নির্দেশে তারাছা রেঞ্জ কর্মকর্তা এস এম এনামুল হক ও বিশেষ টহল দলের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হকের নেতৃত্বে

বান্দরবানের বালাঘাটা বাজার এলাকায় মোটর সাইকেল যোগে পাচারের সময় ৮.২ইঞ্চি  আকারের একটি “হাঁস পা তক্ষক(বন্যপ্রাণী)” সহ নেপুন ম্রোকে আটক করে।

আটকের বিষয়ে তারাছা রেঞ্জ কর্মকর্তা  এস এম এনামুল হক বাদী হয়ে বন্যপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইন ২০১২ অনুসারে বন আদালত,বান্দরবান এ  একটি মামলা দায়ের করেন এবং তক্ষক ব্যবসায়ী নেপুন ম্রোকে আদালতে সোপর্দ করা হয় পরে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, বন আদালত, বান্দরবান মহোদয় উক্ত তক্ষক ব্যবসায়ীকে জেল হাজতে প্রেরন করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x