ঢাকাবুধবার , ২৪ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়িতে সমাজ সেবা অধিদপ্তরের সেমিনার

স্টাফ রিপোর্টার
আগস্ট ২৪, ২০২২ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

আবদুল হামিদ: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উপজেলা পর্যায়ে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত কর্মসূচি সমূহ বাস্তবায়নে অগ্রগতি ও সেবাসমুহের করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল ১০ টার সময় নাইক্ষ্যংছড়ি উপজেলা অফিসার্স ক্লাবের হলরুমে সমাজ সেবা কার্যালয় আয়োজিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা। এতে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার এনামুল হক।
মূল প্রবন্ধ উপস্থাপনা করেন উপজেলা সমাজ সেবা অফিসার সফিকুল ইসলাম। বক্তব্য রাখেন
বান্দরবান জেলা সমাজ সেবা উপপরিচালক মিল্টন মুহুরী ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,দোছড়ি ইউপি চেয়ারম্যান মো: ইমরান, সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার, উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা,উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ছৈয়দ নুর, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দ্বিতীয়ময় চাকমা,উপজেলা খাদ্য কর্মকর্তা মো: সেলিম হেলালী, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা রিমন রুদ্র, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফরিদুল আলম,উপজেলা সমাজ সেবা অফিসের অফিস সহকারি,অং শৈসিং মার্মা মো: আশরফ,উপজেলা সমাজ সেবা অফিসের কারিগরি প্রশিক্ষক রাজিয়া বেগম, ইউনিয়ন সামজ কর্মি ফাতেমা প্রমূখ।
এ সময় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা শিক্ষক ও প্রতিবন্ধিরা উপস্থিত ছিলেন।সেমিনারে শিশুর সুরক্ষা , প্রতিবন্ধিদের পূর্ণবাসন ও তৃতীয় লিংগ জনগোষ্ঠীর আর্তকর্মসংস্হান সহ সরকারের বয়স্ক ভাতা , বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতার চলমান বাস্তবায়িত ইতিবাচক কর্মসূচি সমূহ উপস্থাপন করা হয় ।
এছাড়াও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের পরিচালিত ছোট মণি নিবাস, বৃদ্ধা আশ্রম চালু, অসহায় গরীব রোগীদের এককালীন অনুদান ও রোগী কল্যাণ সমিতির মাধ্যমে হাসপাতালে ভর্তিকৃত অসহায় জনগোষ্ঠীকে সাহায্য করে থাকেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x