ঢাকাবুধবার , ২৯ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে আর্থিক সহায়তার চেক, ভেড়া ও গরুর বাছুর বিতরণ করলেন এমপি বকুল

স্টাফ রিপোর্টার
মার্চ ২৯, ২০২৩ ২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি, জেলে এবং অসহায়, দরিদ্র ও গরীবদের মাঝে ভেড়া, গরু ও আর্থিক সহায়তা চেক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৮ মার্চ ) উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন নাটোর-১( লালপুর- বাগাতিপাড়ার) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। তিনি অসহায় দুস্হদের মাঝে আর্থিক সহায়তার চেক,ভেড়া ও গরু বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা সুলতানার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. চন্দন কুমার সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সামা।

নাটোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আ,স,ম মাহমুদুল হক মুকুল, ওয়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, অর্জুনপুর-বরমহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম, আড়বাব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক রোকনুল ইসলাম লুলু, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, আওয়ামী লীগ নেতা মোঃ এসএম আনিসুজ্জামানসহ বিভিন্ন দপ্তর প্রধান, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা সুলতানা বলেন, প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ১০০ টি পরিবারের মধ্যে ২০০টি ভেড়া ও ৫০০টি ম্যাট বিতরণ করা হয়। প্রধান মন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল সহায়তা হিসেবে ৮ জনকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

প্রধান অতিথি বক্তব্যে এমপি বকুল বলেন, সরকার ক্ষুদ্র জাতিগোষ্ঠী ও অসহায় মানুষকে সহায়তা দিতে বদ্ধপরিকর। সে মোতাবেক প্রধানমন্রীর ত্রাণতহবিল ও কল্যাণতহবিল থেকে অসহায় গরীব মানুষদের মধ্যে যথাক্রমে ডহরশৈলা গ্রামের আরিফা খাতুনকে ৪০হাজার, গোপালপুরের আবুল কাশেমকে ৪০হাজার, লালপুরের শফিউল্লাহকে ৫০হাজার, বিলশলিয়ার মিজানুর রহমানকে ৫০হাজার, ঈশ্বরপাড়ার হেলাল উদ্দিনকে ৫০হাজার ও বড়বড়িয়ার আব্দুল্লাহ আল মামুনকে ৫০হাজার, মোট তিন লক্ষ ত্রিশ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

এছাড়া মৎস্য অধিদপ্তর কর্তৃক ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নির্বাচিত জেলেদের মাঝে এআইজি উপকরণ হিসেবে ১৫জন মৎস্যজীবীকে ১৫টি গরুর বাছুর প্রদান করা হয়।

ইবিসি/এ আর/

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x