ঢাকাশনিবার , ১৪ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

রামু প্রেসক্লাবকে সুস্থধারার সাংবাদিকতার প্রতিষ্ঠান করতে হবে : সাংবাদিক দর্পণ বড়ুয়া

একুশে বার্তা ডেস্ক
মে ১৪, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: সুস্থধারার সাংবাদিকতার মাধ্যমে রামু প্রেসক্লাবকে গণমতের প্রতিষ্ঠানে রূপান্তরের আহ্বান জানিয়েছেন, রামু প্রেসক্লাবের উপদেষ্টা, সাবেক সফল সভাপতি দর্পণ বড়ুয়া। শনিবার বিকাল ৪ টায় সৌজন্য সাক্ষাতকালে রামু প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি নীতিশ বড়ুয়া ও সাধারণ সম্পাদক সোয়েব সাঈদকে এ আহ্বান জানান তিনি।

রামুর প্রবীন সাংবাদিক দৈনিক ইত্তেফাকের রামু সংবাদদাতা ছড়াকার দর্পণ বড়ুয়া বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় রামু প্রেসক্লাবকে সর্বজন গ্রহণযোগ্য প্রতিষ্ঠানে রূপান্তর করতে হবে এবং রামু উপজেলার উন্নয়ন কর্মকান্ডে অগ্রনী ভূমিকা পালন করতে হবে। কারো অপপ্রচার বা অসৌজন্যমূলক আচরণে বিভ্রান্ত না হয়ে, রামু প্রেসক্লাবের উন্নয়নে কাজ করার পরামর্শ দেন তিনি।

শনিবার বিকালে রামু প্রেসক্লাবে নব নির্বাচিত সভাপতি নীতিশ বড়ুয়া ও সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ সৌজন্য সাক্ষাতে গেলে দিকনির্দেশনা মুলক এ পরামর্শ দেন, রামু প্রেসক্লাবের উপদেষ্টা দর্পণ বড়ুয়া।

এ সময় সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ রামু উপজেলার সভাপতি মাস্টার মোহাম্মদ আলম, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x