ঢাকারবিবার , ১ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মোবাইল ছিনতাইয়ে বাধা দেওয়ায় যুবক খুন

একুশে বার্তা ডেস্ক
মে ১, ২০২২ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: সাত হাজার টাকা দামের একটি মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় বাঁধা দেওয়ায় খুন করা হয়। ঘটনার ১৯ দিন পর তথ্যপ্রযুক্তির সহায়তায় ক্লুলেস এই হত্যাকান্ডে জড়িত মো. মহসিন ফকিরকে গ্রেফতার করেছে র‌্যাব। কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ি এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোরের তারেকুল ইসলাম নিহতের ঘটনার রহস্য উন্মোচন হয়েছে।

রবিবার (১ মে) রাতে ঈদগাঁওর বংকিবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মহসিন ফকির মুন্সীগঞ্জের শ্রীনগর থানার ভাগ্যকুল এলাকার মো. ইমাম ফকিরের ছেলে। সে ঈদগাওর তেলিপাড়া এলাকায় বসবাস করে আসছিল।র‌্যাব সূত্র জানিয়েছে, মায়ের সাথে একটি চায়ের দোকানে কাজ করতো ঈদগাঁওর ইসলামাবাদ ইউনিয়নের ওয়াহেদের পাড়ার মৃত ছগির আহমদের ছেলে ১৭ বছরের তারেকুল। গত ১১ এপ্রিল ভোররাতে ফজরের নামাজ শেষে দোকানে যাওয়ার পথে অজ্ঞাত দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয় সে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণের পর তথ্যপ্রযুক্তির সহায়তা খুনিকে ধরতে নানাভাবে তৎপরতা শুরু করে র‍্যাব। অবশেষে ছিনতাই হওয়া মোবাইল ফোনের সূত্র ধরেই র‌্যাবের হাতে ধরা পড়েছে খুনি।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৫ এর সহকারি পুলিশ সুপার জামিলুল হক জানান, মূলত তারেকের সাথে থাকা মোবাইলটি ছিনতাইয়ের চেষ্টাকালে বাঁধা দেওয়ায় তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায় মো. মহসিন ফকির। খুনের পর বাড়ি ফিরে স্বাভাবিক জীবনযাপন করে সে। অবস্থান সনাক্তের পর তাকে রোববার রাতে ঈদগাঁওর বংকিবাজার এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। এসময় তার তার কাছ থেকে ছিনতাই করা মোবাইলটিও উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, ঘটনার পর ১১ এপ্রিল নিহতের মা বাদী হয়ে ঈদগাঁও থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার দখানো হবে। গ্রেফতার মহসিন ফকির চুরি, ছিনতায়ের সাথে জড়িত এবং এলাকার বিভিন্ন গ্যাং এর সাথে তার সংশ্লিষ্টতা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

 

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x