ঢাকাশুক্রবার , ৩০ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মহেশখালীর কালারমারছড়া মোহাম্মদ শাহ্ ঘোনা ৫৩ সদস্য বিশিষ্ট ছাত্র কল্যাণ পরিষদের আত্মপ্রকাশ

একুশে বার্তা
অক্টোবর ৩০, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

মহেশখালী প্রতিনিধি:
আমরা যদি না জাগি মা কেমনি সকাল হবে।
ঘুম ভাঙ্গুক! জেগে উঠুক সমাজ, স্বপ্ন দেখুক নতুনভাবে,আমাদের অবিরাম কলরবে। এই প্রতিপাদ্যকে সামনে রেখে দীর্ঘদিন পর হলেও কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মোহাম্মদ শাহ্ ঘোনা ছাত্র কল্যাণ পরিষদের নব কমিটি ঘোষণা করে পথচলা শুরু হয়েছে। ৩০ অক্টোবর( শুক্রবার) রাত ৯ টার সময় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

অপরদিকে উক্ত নবগঠিত কমিটিতে বোরহান উদ্দিন সৌরভকে সভাপতি,আব্দুল মোমেন জিসাদকে সাধারণ সম্পাদক ও এরফান মাহমুদ মিনহাজকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করা হয়েছে। এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ১০ সদস্যের উপদেষ্টা কমিটির স্বাক্ষরিত একটি বিবরণে ৫৩ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। নব গঠিত এই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, গ্রামের প্রত্যন্ত অঞ্চলের ছাত্ররা সঠিক দিকনির্দেশনার অভাবে পঞ্চম শ্রেণি পেরোতেই ছিটকে পড়ে। আর এ ছিটকে পড়া থেকে রক্ষা করতে এবং সমাজকে কলুষিত মুক্ত করতে এ সংগঠনের যাত্রা। আর সে যাত্রার নিজেকে সঙ্গী করতে পেরে আনন্দিত এবং বদ্ধপরিকর। এছাড়াও এই কমিটির দ্বারা সমাজ ও ছাত্রদের কল্যাণে যেকোনো দাবী পূরণ করতে পারবো বলে আমরা আশাবাদী।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x