ঢাকাবুধবার , ২৮ এপ্রিল ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালীতে বসতবাড়ীতে ডাকাত দলের হানা, গুলি বর্ষণ লুটপাট

একুশে বার্তা
এপ্রিল ২৮, ২০২১ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা,মহেশখালী:
সন্ত্রাসী বাহিনীদের জিইয়ে রাখতে স্থানিয় প্রভাবশালী চেয়ারম্যানের লালিত লোকজন পূর্ব শুত্রুতার জের ও আমরা মধুখাইল্যা সংগঠনের ইস্যুকে কেন্দ্র করে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ফকিরজুম পাড়া গ্রামের মৃত জাবের আহমদের পুত্র তারেকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটিয়েছে।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টার সময় ফকিরজুম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানাগেছে,ডাকাত দল স্থানিয় জনপ্রতিনিধির ছত্রছায়ায় কাজ করায় তারা টানা ঘন্টাব্যাপি লুটপাঠ চালায় ওই বাড়ীতে। অথচ ডাকাতি কবলিত এলাকার কাছাকাছি কালারমারছড়া পুলিশ ক্যাম্প। পুলিশ ক্যাম্পের সদস্যরা গুলির বিকট শব্দ শোনে ঘটনাস্থলে যেতে কালক্ষেপণ করেছে বলে স্থানিয় লোকজন জানিয়েছেন।
তবে এ সময় তারা গুলি বর্ষণ ও তার আত্মীয়র বাড়ি বেশ ভাংচুর করে বলে জানান বীমা কর্মকর্তা সরোয়ার। তিনি ক্ষোভ ও নিন্দা জানিয়ে তার ফেসবুক টাইম লাইনে একটি স্ট্যাটাস দিয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত সাড়ে ৯টার দিকে ২০/৩০ জনের একদল সশস্ত্র ডাকাত দল তারেকের বাড়ীর ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে বাড়ির লোকদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও কাপড়সহ প্রায় লাখ লাখ টাকার মালামাল লুট করে। এ সময় বাড়ীর মহিলারা বাঁধা দিলে তাঁদের লক্ষ্য করে গুলি বর্ষণ করে। পরে মহিলার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে পালিয়ে যায় তারা।
এ ব্যাপারে মহেশখালীর থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ আব্দুল হাই রাত ১১ টার সময় এ রিপোর্ট লিখার সময় বলেন ডাকাতির কোন ঘটনা ঘটেনি। তবে কালারমারছড়া কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ হয়েছে বলে জানিয়েছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x