ঢাকাবৃহস্পতিবার , ২৩ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

বড়বিল কমিউনিটি ক্লিনিকে নবগঠিত কমিউনিটি গ্রুপকে সংবর্ধনা প্রদান

একুশে বার্তা ডেস্ক
ডিসেম্বর ২৩, ২০২১ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রামু উপজেলার ঈদগড় বড়বিল কমিউনিটি ক্লিনিকে ২৩ ডিসেম্বর নবগঠিত ১৭ বিশিষ্ট কমিউনিটি গ্রুপ ও নব নির্বাচিত চেয়ারম্যান ও বড়বিল কমিউনিটি ক্লিনিকের প্রধান পৃষ্ঠপোষক ও ইউপি সদস্যদের সংবর্ধনা প্রদান করে বতর্মান কমিউনিটি গ্রুপ। কমিউনিটি গ্রুপের সহ সভাপতি হাজী আমানুল হকের কোরআন তেলওয়াত,ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও জোয়ারিয়ানালা নন্দাপাড়া মুরাপাড়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি এস,এম জাফর আলমের সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফাতেমা জিন্নাত ময়না,বিশেষ বক্তব্য রাখেন বড়বিল কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি এস,এম রেজাউল করিম।

নতুন গঠিত কমিটি আগামী ১ জানুয়ারি ২০২২ সাল হতে তাদের নিয়মিত দায়িত্ব পালন করবে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোবেল কুমার বড়ুয়া।তিনি সভায় বড়বিল কমিউনিটি ক্লিনিকের চলমান কার্যক্রমের উপর সন্তোষ প্রকাশ করে ও আগামী সপ্তাহ থেকে ১৮ বছরের ঊর্ধ্বে সকল নারী পুরুষ কে পর্যায়ক্রমে কোভিড-১৯ টিকার আওতায় আনার ঘোষণা দেন।
সংবর্ধিত অতিথি ঈদগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো ঈদগড় কে শহরে পরিণত করার ঘোষণা দেন এবং ইউনিয়নের সরকারি সব দপ্তরের পরিষদের পক্ষ থেকে সহযোগিতার ঘোষণা দেন। এছাড়া অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সদস্য ও নতুন গঠিত কমিটির সভাপতি তছলিমা খানম, মেম্বার এম বেলাল উদ্দিন, মোঃ রুবেল,কামরুল আমিন,সিজি সদস্য নুরুল আজিম,সাবেক মেম্বার বদরুজ্জামান, কক্সবাজারেট ইউনিসেফের নিউট্রিশন অফিসারন,উপজেলা সুপারভাইজার নুরুল হুদা, কেয়ার বাংলাদেশের বনশ্রী মন্ডল,ডিএসকের হাইজিন অফিসার সাবিনা ইয়াসমিন সহ চকরিয়া কয়েকজন নারী ইউপি সদস্য সহ খান ফাউন্ডেশন এর প্রতিনিধি বৃন্দ সহ প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x