ঢাকাবৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর ২০১৯
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বাজারে এলো নকিয়ার ৭টি ফোন

একুশে বার্তা
সেপ্টেম্বর ১২, ২০১৯ ২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

বাজারে এলো নকিয়ার ৭টি ফোন। ফিচার থেকে স্মার্ট, সাশ্রয়ী থেকে দামি, দীর্ঘ ব্যাটারির এসব ফোন বুধবার (১১ সেপ্টেম্বর) বাজারে অবমুক্ত করা হয়। এ উপলক্ষে ফোনটির নির্মাতা প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল বুধবার রাজধানীর একটি হোটেলে একটি অনুষ্ঠান আয়োজন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইচএমডি গ্লোবালের প্যান এশিয়ার হেড রাভি কুনওয়ারও, এইচএমডি গ্লোবালের বিজনেস প্রধান (বাংলাদেশ) ফারহান রশিদ। অনুষ্ঠানে বক্তারা বলেন, আমরা বিশ্বাস করি গ্রাহকরা নকিয়ার নুতন সেটগুলোতে অত্যাধুনিক ডিসপ্লে ও ছবি তোলার দারুণ অভিজ্ঞতা উপভোগ করবেন।

এছাড়া ফোন দুটির সঙ্গে গ্রাহকরা পাচ্ছেন তিন বছরের মাসিক সিকিউরিটি প্যাঁচ ও দুই বছরের ওএস (অপারেটিং সিস্টেম) আপগ্রেডের সুবিধা। স্মার্টফোন দুটির মডেল হলো যথাক্রমে নকিয়া ৭.২ এবং ৬.২। অনুষ্ঠানে জানানো হয়, নকিয়া৭.২ ফোন সেটে ব্যবহার করা হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা।

নকিয়া ৬.২ ফোন সেটে রয়েছে পিওর ডিসপ্লে স্ক্রিন, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের নিয়ন্ত্রিত তিন ক্যামেরার সেটআপ। পাশাপাশি দুটি ফোনেই ব্যবহার করা হয়েছে দুই দিনের ব্যাটারি লাইফ। স্মার্টফোনের পাশাপাশি ৫টি ফিচার ফোন অবমুক্ত করা হয়। মডেলগুলো হলো নকিয়া ১০৫, ২২০, ৮০০ টাফ, ২৭২০ ও ১১০।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x