ঢাকারবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নওগাঁর সফল ফ্রিল্যান্সার এবং তরুণ উদ্যোক্তা শাহরিয়ার হৃদয়

স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

 তথ্য প্রযুক্তি ডেস্ক: কলেজের ধাপ পার হওয়ার আগেই অতিক্রম করেছেন 50 হাজার ডলারের মাইলফলক নওগাঁর সফল ফ্রিল্যান্সার এবং তরুণ উদ্যোক্তা শাহরিয়ার হৃদয়।  ২০ বছর  বয়সের এই তরুণ কাজ করছেন গত তিন বছর থেকে গ্রাফিক ডিজাইন এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে বিশ্বের ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেসে। বাংলাদেশ বসে বিদেশি বেশ কয়েকটি কোম্পানিতে  রিমোট জব করছেন।  বর্তমানের সে নওগাঁ সরকারি  কলেজে উচ্চ মাধ্যমিক, দ্বিতীয়   বর্ষের  মানবিক শাখার ছাত্র। স্বপ্নবাজ  এই তরুণ প্রতিভাবান শাহরিয়ারের শুরুটা ছিল খুবই কঠিন।

তবে তিনি জানান পরিবারের সাপোর্ট এর কারনে হতাশা এবং ব্যর্থতা কোনদিন তাকে থামিয়ে রাখতে পারেনি। পরিশেষে  একুশের বার্তাকে বলেন চেষ্টা এবং কঠিন পরিশ্রমের মাধ্যমে মানুষের ভাগ্য পরিবর্তন করা সম্ভব। ধৈর্য ধরে লেগে থাকলে এই সেক্টরেও বেকারদের প্রচুর কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা রয়েছে। এ উদীয়মান ফ্রিলান্সার এখন নিজে ফ্রিল্যান্সিং করার পাশাপাশি আগ্রহী তরুণদের নিয়ে ভালো কিছু করার এবং পরবর্তী প্রজন্মের ফ্রিল্যান্সারদের নিয়ে সর্বোচ্চ পর্যায় এগিয়ে যাওয়ার  স্বপ্ন দেখেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x