ঢাকাবুধবার , ১৫ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

বকুলস কমার্স প্রাইভেট সেন্টার এর পক্ষ থেকে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
মে ১৫, ২০২৪ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

রবিউল ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ প্রবাদে আছে শিক্ষায় জাতির মেরুদণ্ড, আর এই জাতি গঠনে বিশেষ ভুমিকা পালন করতে হয় মানুষ গড়ার কারিগর শিক্ষকদের। ঠাকুরগাঁও জেলার রানীশংকেল উপজেলায় বকুল কমার্স প্রাইভেট সেন্টারের উদ্যেগে অদ্য ১৫ ই মে বুধবার ২০২৪ইং শিক্ষাবর্ষের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময়

উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলার বকুলস কমার্স এর পরিচালক মোহাম্মদ তোজাম্মেল হক বকুল, রাণীশংকৈল নিউ ফর্মুলা কোচিং সেন্টারের পরিচালক মোহাম্মদ আয়নাল হক , মাওলানা মোঃ আব্দুস সবুর, ইসলামিক কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় , সাংবাদিক মোঃ রবিউল ইসলাম, মোহাম্মদ ইসমাইল হোসেন, মোঃ নবাব হোসাইন ম্যাচ পরিচালক এবং বকুলস কমার্স সেন্টারে এইচএসসি ও কমার্স , অনার্সের শিক্ষার্থীবৃন্দ।

বিদায়ী শিক্ষার্থীরা এসময় ছোটদের প্রতি স্নেহ ভালোবাসা রেখে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করছেন । । বিদায় অনুষ্ঠানের শুরুতেই মহাগ্রন্থ আল কুরআন তেলাওয়াত করা হয় । আর কোরআন তেলাওয়াত করেছেন মোঃ আব্দুস সবুর, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া ।
এবং ইসলামী সংগীত পরিবেশন করেন মোঃ রবিউল ইসলাম,
ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা বক্তব্য দিয়েছেন অত্র কোচিং সেন্টারের পরিচালক সহ সহকারী শিক্ষক বৃন্দ ।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীরা বেদনা বিধুর অশ্রু সিক্ত কন্ঠে বলেন অত্র কোচিং সেন্টারের পরিচালক বকুল স্যার সহ সকল শিক্ষক বৃন্দ আমাদের নিজের সন্তানের মত আদর করত বন্ধু সুলভ আচরণ করত । আপনাদের পাঠদানে আমরা খুব খুশি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x