ঢাকাবৃহস্পতিবার , ১৫ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর দাগনভূঞায় উদ্বোধন হলো সস্তা বাজার

একুশে বার্তা
অক্টোবর ১৫, ২০২০ ১২:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

বুধবার (১৪ অক্টোবর) দাগনভূঞায় ফিতা কেটে বসুরহাট রোডস্থ লন্ডনী নাছের প্লাজা ইউনিট-২ ও সুলতান স্কয়ার সুপার মার্কেট এন্ড সস্তা বাজারের উদ্বোধন করেন, দাগনভূঞার উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন।

দাগনভূঞা পৌরসভা ৩নং ওয়ার্ড কাউন্সিলর নরুল হুদা সেলিম’র সভাপতিত্বে ও ইমাম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খান, ও দাগনভূঞা থানা অফিসার ইনচার্জ আসলাম সিকদার, প্যানেল মেয়র সাইফুল ইসলাম, দাগনভূঞা বাজার ব্যবস্থাপনা কমিটি নাজমুল হুদা ইস্কান্দার, দাগনভূঞা বাজার কল্যাণ সমিতি সভাপতি আবুল কায়েস রিপন, দাগনভূঞা বাজার কল্যাণ সমিতি সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন, সুলতান স্কয়ার সুপার মার্কেট’র মালিক ফারুক আহমদ (সুমন) ও লন্ডনী নাছের প্লাজার মালিক সাংবাদিক হাসনাত (তুহিন)।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, উক্ত সস্তা বাজারে সকল বিক্রিতা যেন ক্রেতা দের সাথে ভালো ব্যবহার ও সুন্দর ভাবে সবাই মিলে মিশে শৃঙ্খলা মেনে যেন ব্যবসা করেন। আর বলেন সকল প্রকারের নিরাপত্তা ওনারা দিবেন এবং কোনো সমস্যা হলে সরাসরি প্রশাসনকে জানাতে তারা উপযুক্ত ব্যবস্থা নিবেন।

এই মার্কেটে অনেকগুলো দোকান আছে আপনার নিত্য প্রয়োজনীয় সকল পণ্য এখানে অনেক সস্তায় কিনতে পারবেন। অন্য জায়গায় কিনার আগে অন্তত একবার সস্তা বাজার মার্কেটে ঘুরে যাবার আহ্বান জানান মার্কেট কর্তৃপক্ষ।

অনুষ্ঠান শেষে অফিসার ইনচার্জ আসলাম সিকদার ও মার্কেট কর্তৃপক্ষ মিলে সকল দোকান ঘুরে দেখেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x