ঢাকাবুধবার , ১৬ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পেকুয়ায় কৃষকলীগের সভাপতি-সম্পাদককে সংবর্ধনা

একুশে বার্তা ডেস্ক
মার্চ ১৬, ২০২২ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় বাংলাদেশ কৃষকলীগ নবগঠিত উপজেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে সংবর্ধনা দেওয়া হয়েছে।

১৬ মার্চ (বুধবার) বিকেলে উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সংবর্ধনা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি শহিদুল্লাহ বিএ, বারবাকিয়ার ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, ছৈয়দুল হক, সদর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি এম, আজম খান, যুবলীগ সাধারন সম্পাদক মো: বারেক, জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহাদাত হোছাইন, কৃষকলীগ সভাপতি শহিদুল ইসলাম শাহেদ, সাধারন সম্পাদক আমিরুল খোরশেদ চৌধুরী, ছাত্রলীগ যুগ্ম সম্পাদক আমিনুর রশিদ প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন যুব মহিলা আ’লীগ সভাপতি জন্নাতুন তাহামিনা শিমু, উপজেলা যুবলীগ সহ-সভাপতি জিয়াবুল হক জিকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শাখাওয়াত হোসাইন সুজন, আ’লীগ নেতা নাছির উদ্দিন, ছাত্রলীগ সাধারন সম্পাদক এহেশামুল হক প্রমুখ। সুত্র জানান, চলতি বছরের ৭ মার্চ পেকুয়ায় কৃষকলীগের আংশিক কমিটি ঘোষিত হয়েছে। ঘোষিত কমিটিতে শহিদুল ইসলাম শাহেদকে সভাপতি ও আমিরুল খোরশেদ চৌধুরীকে সাধারন সম্পাদক করা হয়েছে। বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি রশিদ আহমদ ও সাধারন সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর যৌথ স্বাক্ষরিত ওই কমিটি ওই দিন অনুমোদন দেয়া হয়েছে। কৃষকলীগ পেকুয়া উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল গত ২০২১ সালের শেষের দিকে অনুষ্ঠিত হয়। ওই দিন কাউন্সিলে সভাপতি-সাধারন সম্পাদকের দুটি পদে একাধিক প্রার্থী প্রতিদ্বন্ধিতার জন্য প্রস্তুতি নিয়েছিলেন। নাম প্রস্তাবও হয়েছে। তবে ওই দিন কৃষকলীগ জেলা কমিটি পেকুয়ার জন্য কমিটি ঘোষনা করতে পারেননি। পরবর্তীতে চলতি মাসের ৭ মার্চ আংশিক কমিটির অনুমোদন ঘোষনা হয়েছে। এ দিকে নবগঠিত কমিটির সভাপতি-সাধারন সম্পাদককে অভ্যর্থনা জানাতে সংগঠনটির অসংখ্য নেতা-কর্মী সড়কে শোডাউন করেছে। তারা চকরিয়ার একতাবাজার থেকে পেকুয়া বাজার পর্যন্ত শোডাউন দিয়ে সভাপতি-সম্পাদককে বরণ করেছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x